বাগেরহাটে প্যানেল চেয়ারম্যানের বাড়িতে ডাকাতি

বাগেরহাট সদর উপজেলার খানপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ও আ.লীগ নেতা সঞ্জয় কুমার দাসের (৪৭) বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে।

সঞ্জয় কুমার দাস খানপুর ইউপির ৪ নম্বর ওয়ার্ড সদস্য ও প্যানেল চেয়ারম্যান। তিনি ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

শনিবার গভীর রাতে বাগেরহাট সদর উপজেলার খানপুর ইউনিয়নের রণজিতপুর গ্রামে ওই ইউপি সদস্যের বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে।

সশস্ত্র ডাকাত দল সঞ্জয় দাসকে কুপিয়ে জখম করে তার ঘর থেকে সাড়ে তিন ভরি স্বর্ণালংকার ও নগদ ৭০ হাজার টাকা লুটে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সঞ্জয় কুমার দাসের চাচাতো ভাই বিকাশ কুমার দাস জানান, শনিবার রাত সাড়ে ১২ টার দিকে ১০-১২ জন মুখোশধারী ডাকাতের একটি সশস্ত্র দল রণজিৎ​পুর গ্রামে সঞ্জয় দাসের বাড়িতে প্রবেশ করে। এসময় ডাকাত দল তার বসত ঘরের বারান্দায় ঘুমিয়ে থাকা বৃদ্ধ মা তারা রাণী দাসকে অস্ত্রের মুখে জিম্মি করে তাকে দিয়ে ছেলে সঞ্জয়কে ঘুম থেকে ডেকে তোলে।

মার ডাকাডাকি শুনে সঞ্জয় ঘরের দরজা খুলে বাইরে আসলে ওই ডাকাত দল অস্ত্রের মুখে বাড়ির সবাইকে বেঁধে ফেলে। এরপর ঘরে ঢুকে আলমারি ভেঙ্গে সাড়ে তিন ভরি স্বর্ণালংকার ও নগদ ৭০ হাজার টাকা লুটে নেয়।

Bagerhat-sador-Mapযাওয়ার সময় ডাকাতেরা ধারালো অস্ত্র দিয়ে সঞ্জয়কে কুপিয়ে জখম করে। ঘটনার পর সঞ্জয়ের চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসেন। পরে তাঁকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বাগেরহাট সদর হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা মিজানুর রহমান জানান, সঞ্জয় দাসের ডান পায়ের হাঁটুর ওপর ধারালো অস্ত্রের দুটি কোপের চিহ্ন রয়েছে। তবে তাঁর অবস্থা আশঙ্কামুক্ত।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আজম খান বলেন, সঞ্জয় কুমার দাসের বাড়িতে ডাকাতির পর রাতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

০২ নভেম্বর ২০১৪ :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আই হক-এনআরএডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)