মোরেলগঞ্জে এমপির সামনে সাংবাদিক লাঞ্ছিত

বাগেরহাটের মোরেলগঞ্জে ক্ষমতাসীন দলের এমপি ডা. মোজাম্মেল হোসেনের সামনে স্থানীয় এক সাংবাদিককে লাঞ্ছিত করার ঘটনা ঘটেছে।

শনিবার (১ নভেম্বর) সকাল ১১টার দিকে মোরেলগঞ্জ উপজেলা অফিসার্স ক্লাবে এ ঘটনা ঘটে।

স্থানীয় সংবাদকর্মীরা বাগেরহাট ইনফো ডটকমকে জানায়, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী ডা. মোজাম্মেল হোসেন শনিবার সকালে সমবায় দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মোরেলগঞ্জ উপজেলা অফিসার্স ক্লাবের একটি অনুষ্ঠানে যোগ দেন।

অনুষ্ঠান শুরুর আগে সংসদ সদস্যের সঙ্গে প্রেস ক্লাবের সংস্কার কাজের উদ্বোধনের বিষয়ে কথা বলতে গেলে হঠাৎ করেই প্রেস ক্লাব ও সাংবাদিকদের সম্পর্কে আপত্তিকর মন্তব্য করেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শফিকুর রহমান লাল।

এসময় ওই মন্তব্যের প্রতিবাদ করায় এবং পূর্বশক্রতার জেরে স্থানীয় আ.লীগের ছত্রছায়ায় থাকা তালিকাভুক্ত আলবদর নেতা শফিকুর রহমান লাল ও তার ছোট ভাই যুবলীগ সভাপতি মুশফেকুর রহমান নাহার সাংবাদিক মাসুমকে সবার সামনে মারধর করে।

ঘটনার সময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল হালিম জমাদ্দারও তেড়ে আসেন। পরে থানা পুলিশের হস্তক্ষেপে এক পর্যায়ে রক্ষাপান ওই সাংবাদিক।

উল্লেখ্য, আওয়ামী লীগ নেতা শফিকুর রহমান লাল ও আব্দুল হালিম জমাদ্দার তালিকভুক্ত রাজাকার ও আলবদর। এ বিষয়ে বিভিন্ন পত্রিকায় প্রমাণসহ সংবাদ প্রকাশ হওয়ায় আওয়ামী লীগের পোস্ট পজিশনে থাকা ওইসব আলবদর ও রাজাকার নেতারা ক্ষিপ্ত হন মোরেলগঞ্জের সিনিয়র সাংবাদিক ও মোরেলগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান মাসুমের ওপর।

০২ নভেম্বর ২০১৪ :: আহসানুল কারিম, স্পেশাল করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আই হক-এনআরএডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)