বাগেরহাটের মোরেলগঞ্জে প্রতিমা ভাংচুর, আটক ১

বাগেরহাটের মোরেলগঞ্জে হিন্দু ধর্মাবলম্বীদের একটি সেবাশ্রমের চারটি প্রতিমা ভাংচুরের ঘটনায় এক যুবকে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

শুক্রবার ভোরে মোরেলগঞ্জ উপজেলার পঞ্চকরণ ইউনিয়নের খারুইখালী গ্রামের ‘খারুইখালী সার্বজনীন সেবাশ্রম ও যতীন্দ্র স্মৃতি সংঘে’ এ ঘটনা ঘটে।

“সেবাশ্রমটির দূর্গা প্রতিমার মাথা, লক্ষ্মী প্রতিমার মুখ, গণেশের সুঁর এবং অসুরের বাম হাত ভেঙে ফেলা হয়েছে।” বলে জানায় পুলিশ।

Bagerhat-Map-2এই ভাংচুরের ঘটনায় স্থানীয়রা সোহাগ শরীফ (৩০) নামে এক যুবককে ধরে পুলিশে দিয়েছে। সোহাগ খারুইখালী গ্রামের রুস্তুম শরীফের ছেলে।

খারুইখালী সার্বজনীন সেবাশ্রম ও যতীন্দ্র স্মৃতি সংঘের সভাপতি ডা. দ্বিজেন্দ্র নাথ হালদার বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, শুক্রবার ভোর ৫টার দিকে ভাংচুরের শব্দ পেয়ে প্রতিবেশিরা সেবাশ্রমে গিয়ে সোহাগ নামে ওই যুবক প্রতিমা ভাংচুর করতে দেখে। পরে তারা ওই যুবকে ধরে পুলিশে দেয়া হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে মোরেলগঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আটক যুবকে প্রতিমা ভাংচুরে ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কিনা তা জিজ্ঞাসাবাদ করে দেখা হচ্ছে।

২৬ ডিসেম্বর ২০১৪ :: স্পেশাল করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এজি/আই হক-এনআরএডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)