বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত, আহত ৩

বাগেরহাটের ফকিরহাটে কাভার্ড ভ্যানের সাথে দু’টি মোটরসাইকেলর মুখোমুখি সংঘর্ষে একটির চালক নিহত এবং অপর আরো ৩ জন গুরুত্বর আহত হয়েছেন।

FokirHat-Pic-1(28-01-2015)Road-Accidentবুধবার (২৮ জানুয়ারি) সকাল পৌনে ১১টার দিকে জেলার ফকিরহাট উপজেলার খুলনা-বাগেরহাট মহাসড়কের লকপুর জামে মসজিদের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত কাইকোবাদ ওরফে রাজু (২৭) বাগেরহাট সদর উপজেলা রাখালগাছী ইউনিয়নের সুগন্ধি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। ঘটনাস্থালেই তার মৃত্যু হয়।

বাগেরহাটের  কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান ফরাজী বাগেরহাট ইনফো ডটকমকে জানান, বুধবার সকালে খুলনা থেকে মংলার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি পণ্যবাহী কাভার্ড ভ্যান (শুকতারা ঢাকা মেট্রো ট-১৪-২৫৯৮) মহাসড়কের ওই এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দু’টি মোটরসাইকেলের সাথে মূখোমূখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থালেই পালচার মোটরসাইকেলের চালক মারা যান। গুরুত্বর আহত হন- অপর মোটরসাইকেল দুই আরোহী এবং কভার্ড ভ্যানের হেলপার বাগেরহাটের রামপাল উপজেলার ফয়লা এলাকার সোহেল রানা (২৭)। স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

দুর্ঘটনায় আহত অপর মোটরসাইকেলের (বাগেরহাট-হ-১১৭০২৩) দুই আরহীর নাম পরিচয় পাওয়া যায় নি। দু’টি মোটরসাইকেলই বাগেরহাট থেকে খুলনার দিকে যাচ্ছিল।

পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে।

এদিকে, গত ২২ জানুয়ারি একই মহাসড়কের ফকিরহাট উপজেলার খাজুরা বাসস্ট্যান্ড এলাকায় মোটরসাইকেল চাপায় আহত রফিকুল ইসলাম রফিক (৩২) ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

নিহত রফিক ফকিরহাটের লখপুর গ্রামের আবু দাউদের ছেলে। দুর্ঘটনায় গুরুত্বর আহত হলে তাকে প্রথমে খুলনা মেডিকেল এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে সেখানে তিনি মারা যায়।

২৮ জানুয়ারি ২০১৫ ::  পি কে অলোক ও ফটিক ব্যানার্জি, উপজেলা করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আই হক-এনআরএডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)