বাগেরহাটে ট্রাকে আগুন: ইউপি সদস্য গ্রেপ্তার

বাগেরহাটের ফকিরহাটে সিমেন্টবাহী ট্রাকে অগ্নিসংযোগের ঘটনায় স্থানীয় ইউপি সদস্য মোদাচ্ছের মল্লিককে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ।

Arrestমঙ্গলবার (০৩ ফেব্রুয়ারি) দুপুরে ফকিরহাট থানা পুলিশ অগ্নিসংযোগের ঘটনায় সন্দেহভাজন হিসেবে তাকে গ্রেপ্তার করে।

মোদাচ্ছের মল্লিক জেলার ফকিরহাট উপজেলার পিলজং ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের (শ্যামবাগাত এলাকার) ইউপি সদস্য এবং স্থানীয় বিএনপি’র কর্মী।

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলের ডাকা অনির্দিষ্টকালের অবরোধের মধ্যে ৭২ ঘণ্টা হরতাল চলাকালে মঙ্গলবার ভোরে জেলার ফকিরহাট উপজেলার শ্যামবাগাত ইটভাটার কাছে ট্রাকটিতে ইট-পাটকেল নিক্ষেপের পর আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।

ট্রাকের চালক হাবিবুর রহমান বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, মংলা থেকে খুলনার উদ্দেশে রওনা দিয়ে ঘটনাস্থলে পৌঁছালে একদল দুর্বৃত্ত ট্রাক লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ শুরু করে। এসময় আমি প্রাণ বাঁচাতে ট্রাক থেকে নেমে পড়লে তারা ট্রাকে আগুন ধরিয়ে দেয়।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান বাগেরহাট ইনফো ডটকমকে জানান, পণ্যবাহী ট্রাকে অগ্নিসংযোগের ঘটনায় সন্দেহভাজন হিসেবে মোছাদ্দেক মল্লিককে আটক করা হয়েছে। তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

অগ্নিসংযোগের ঘটনায় ট্রাকের মালিক জাকির হোসেন বাদি হয়ে ফকিরহাট থানায় একটি মামলা দায়ের করেছেন।

এদিকে, মঙ্গলবার সকালে বাগেরহাটের পুলিশ সুপার নিজামুল হক মোল্যাসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় এ ঘটনায় জড়িতদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতারে নির্দেশ দেন তিনি।

০৩ ফেব্রুয়ারি ২০১৫ :: স্টাফ  ও উপজেলা করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আই হক-এনআরএডিটর/বিআই
** বাগেরহাটে সিমেন্ট বোঝাই ট্রাকে আগুন
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)