বাগেরহাটে ৭ কিলোমিটার নতুন বিদ্যুৎ লাইনের উদ্বোধন

Bagerhat-Pic-1(11-04-2015)বাগেরহাট সদর উপজেলার নতুন ৭ কিলোমিটার এলাকায় বিদ্যুৎ লাইনের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১১ এপ্রিল) দুপুরে ডেমা ইনিয়নের বড় বাশবাড়িয়া গ্রামে এই বিদ্যুৎ লাইনের উদ্বোধন করেন বাগেরহাট-২ আসনের সাংসদ এবং মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মীর শওকাত আলী বাদশা।

চলতি (২০১৪-১৫) অর্থ বছরে বাগেরহাট পল্লী বিদ্যুৎ ৬০ লক্ষ ৩০ হাজার টাকা ব্যায়ে নতুন এই লাইনের কাজ বাস্তবায়ন করেছে। যার আওতায় প্রথম পর্যায়ে ২৫০ টি সংযোগ দেওয়া হয়েছে।

গ্রাহক চাহিদা অনুযায়ী আরো নতুন সংযোগের ব্যবস্থা করা হবে বলেও জানিয়েছেন বাগেরহাট পল্লী বিদ্যুৎ এর জিএম মোতাহার হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মীর শওকাত আলী বাদশা বলেন, বর্তমান সরকার তার ওয়াদা পুরনে বদ্ধ পরিকর। ২০২১ সালের মধ্যে সরকার দেশকে উন্নত দেশে পরিনত করবার ঘোষনা দিয়েছে। বিদ্যুৎ খাতে সরকার গুরুত্বপুর্ন সেক্টর। বর্তমান সরকার ২০০৯ সালে ক্ষমতায় আসার পর দেশের বিদ্যুতের যে নাজুক অবস্থা ছিলো, তা থেকে উত্তরোন ঘটিয়ে বিদ্যুৎ খাতকে এখন সয়ং সম্পুর্ন করেছে।

দেশের প্রত্যন্ত অঞ্চলে ঘরে ঘরে বিদ্যুতের সুবিধা করে দিচ্ছে এই সরকার। এই ধারাবাহিকতায় বড় বাশবাড়িয়া গ্রামে ৭ কিঃ মিঃ নতুন বিদ্যুৎ লাইন আলো হলো।

নিখিল হাওলাদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অনান্যের মধ্যে বক্তব্য রাখেন- বাগেরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মাসুদুর রহমান, ডেমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনি মল্লিক, বাগেরহাট পল্লী বিদ্যুৎ এর জি এম মোতাহার হোসেন, বাগেরহাট জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মীর জায়েসী আসরাফী জেমস, ডেমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাংগীর সেখ প্রমুখ।

১১ এপ্রিল ২০১৫ :: ইমরুল কায়েস পান্থ, করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আই হকএনআরএ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)