বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় সেচ্ছাসেবক লীগ নেতা গুলিবিদ্ধ

প্রতিপক্ষের ছোড়া গুলিতে বাগেরহাটে সোহরাব মোল্লা (৪২) নামে এক সেচ্ছাসেবক লীগ নেতা গুলিবিদ্ধসহ তিন জন আহত হয়েছেন।

বুধবার (২০ মে) সকাল ১০টায় বাগেরহাট সদর হাসপাতালে অস্ত্রপোচারের মাধ্যমে চিকিৎসকরা গুলিবিদ্ধ সোহরাবের হাতে গুলি বের করেছে।

বাগেরহাট মডেল থানার ওসি মো. তোজাম্মেল হক বাগেরহাট ইনফো ডটকমকে জানান, অভ্যন্তরীণ কোন্দলের জেরে মঙ্গলবার (১৯ মে) রাতে সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়নের ভাটশালা গ্রামে দুই পক্ষের সংঘর্ষ হয়। এতে সোহরাব নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন।

পরে ঘটনাস্থাল থেকে গুলিবিদ্ধ সোহরাবকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সোহরাব মোল্লা গোটাপাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগ নেতা এবং ভাটশালা গ্রামের ইদ্রিস আলী মোল্লার ছেলে।

সোহরাব মোল্লা বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, কিছুদিন আগে ভাটশালা গ্রামের মনিসহ কয়েক জন আমাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। সে সময়ে আমি তাদের বিরুদ্ধে একটি মামলা করি।

‘ওই মামলা তুলে না নেয়ায় গত (১৯ মে) রাতে স্থানীয় একটি মুদি দোকানে মনিসহ কয়েকজন অস্ত্র নিয়ে আমার ওপর অতর্কিত হামলা করে। এ সময় তারা গুলি চালালে আমার বাম হাতের কব্জিতে একটি গুলিবিদ্ধ হয়।’

বাগেরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মঈন উদ্দিন মোল্লা বাগেরহাট ইনফো ডটকমকে জানান, অস্ত্রপোচার করে গুলিবিদ্ধ সোহরাবের বাম হাতের কব্জি থেকে একটি গুলি বের করা হয়েছে। বর্তমানে তিনি আশংকামুক্ত।

ওসি জানান, রাতেই তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলাকারীদের ধরতে চেষ্টা চলছে।

আহত অপর দু’জনকেও একই হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এরা হলেন- ভাটশালা গ্রামের মুদি দোকানী ওবায়দুল শেখ এবং আতিক শেখ।

২০ মে ২০১৫ :: অলীপ ঘটক, স্পেশাল করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আই হকএনআর এ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1301 Posts)