স্ত্রী হত্যার অভিযোগে পুলিশ সদস্য গ্রেপ্তার

অভিযুক্ত কাওসার শেখ (৪০) গোপালগঞ্জ পুলিশ লাইনে কনস্টেবল হিসাবে কর্মরত ছিলেন। তিনি বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়নের বেমরতা গ্রামের এন্তাজ উদ্দিন শেখের ছেলে।

শনিবার (২১ নভেম্বর) দুপুরে সুন্দরবন সংলগ্ন খুলনার কয়রা উপজেলার খলসিখালি বগা গ্রামে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

যৌতুকের দাবিতে ১২ নভেম্বর নিজ বাড়িতে স্ত্রী মিনা বেগমকে (৩৪) বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করেন বলে কাওসারের বিরুদ্ধে অভিযোগ ওঠে। ওই ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন।

এ ঘটনায় নিহতের ভাই মো. কামরুজ্জামান বাগেরহাট সদর মডেল থানায় কাওসার শেখের বিরুদ্ধে হত্যা মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা বাগেরহাট মডেল থানার ওসি (তদন্ত) মো. মাবুবুর রহমান মিনে বাগেরহাট ইনফো ডটকমকে জানান, “ঘটনার পর পুলিশ কনস্টেবল কাওসার তার কর্মস্থলে যোগ না দিয়ে আত্মগোপনে যান। গ্রেপ্তার এড়াতে খুলনা, যশোর, ঢাকাসহ বিভিন্ন স্থান ঘুরে তিনি বারবার তার অবস্থানও পরিবর্তনও করেন।

আধুনিক তথ্য প্রযুক্তির (মোবাইল কল ট্রাকিং) ব্যবহার করে বাগেরহাট মডেল থানা ও জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) যৌথ দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। তিনি সুন্দরবনে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল বলে পুলিশের ওই কর্মকর্তা দাবি করেন।

বাগেরহাট মডেল থানার ওসি মো. মিজানুর রহামান খাঁন বাগেরহাট ইনফো ডটকমকে জানান, গ্রেপ্তার কাওসারকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রোববার তাকে আদালতে হাজির করা হবে।

২১ নভেম্বর :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আইএইচ/এনআরএ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1304 Posts)