বাগেরহাটে ম্যাটস শিক্ষার্থীর আত্মহত্যা

Lashবাগেরহাট মেডিকেল অ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুলের (ম্যাটস) প্রথম বর্ষের এক শিক্ষার্থী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার (২ ডিসেম্বর) ভোর রাতে পুলিশ বাগেরহাট সরকারি পিসি কলেজ সংলগ্ন একটি ছাত্রী মেসের বাথরুম থেকে জুয়েনা আমিনের (১৬) লাশ উদ্ধার করে।

নিহত জুয়েনা আমিন জেলার কচুয়া উপজেলার টেংরাখালি গ্রামের নূর ইসলামের মেয়ে। দুপুরে বাগেরহাট সদর হাসাপাতাল মর্গে নিহতের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।

বাগেরহাট মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, শহরের হরিণখানা এলাকায় বাড়ি ভাড়া নিয়ে ১১ জন ছাত্রী মেস করে থাকতেন। সেখানে জুয়েনা আমিন নামে এক ছাত্রী বাথরুমে গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ গিয়ে বাথরুমের দরজা ভেঙে লাশ উদ্ধার করে। পরে সেখান থেকে তার ব্যবহৃত মোবাইল সেট উদ্ধার করে হয়। তবে মোবাইলের সিম ও মেমোরি কার্ড পাওয়া যায়নি।

কী কারণে মেয়েটি আত্মহত্যা করেছে তা নির্দিষ্ট করে কিছু জানাতে পারলেও পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাগেরহাট ম্যাটসে’র অধ্যক্ষ ডা. মো. রফিকুল আলম বলেন, জুয়েনা আমিন চলতি শিক্ষাবর্ষে বাগেরহাট ম্যাটসে ভর্তি হয় (রোল নং ৬৯)। জানুয়রি থেকে তাদের ক্লাস শুরু হওয়ার কথা ছিল।

০২ ডিসেম্বর :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আইএইচ/এনআরএ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1323 Posts)