বাগেরহাটে নিখোঁজ সংবাদকর্মী নাটোরে উদ্ধার

বাগেরহাটের মোল্লাহাট থেকে নিখোঁজ এক সংবাদকর্মীকে প্রায় ২৪ ঘন্টা পর নাটোরে রাস্তার পাশে অচেতন অবস্থায় পাওয়া গেছে।

সোমবার (২৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নাটোর শহরের দত্বপাড়া এলাকা থেকে মো. মোস্তাহিদুর রহমান টুটুল নামে ওই সংবাদকর্মীকে উদ্ধার করেন স্থানীয়রা।

টুটুল মোল্লাহাট উপজেলার কাহালপুর এলাকার মো. জামিল আহমেদ মিয়ার ছেলে। তিনি গোপালগঞ্জ থেকে প্রকাশিত স্থানীয় দৈনিক যুগকথা পত্রিকার মোল্লাহাট প্রতিনিধি এবং মোল্লাহাট প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বাগেরহাট ইনফো ডটকমকে তার উদ্ধারের খবর নিশ্চিত করেছেন।

তিনি জানান, সন্ধ্যায় স্থানীয়রা তাকে অচেতন অবস্থায়  রাস্তার পাশ থেকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। জ্ঞান ফিররে তাকে জিজ্ঞাসাবাদ করলে প্রকৃত ঘটনা জানা যাবে।

মোল্লাহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোফিজুর রহমান বাগেরহাট ইনফো ডটকমকে জানান, রোববার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে বাগেরহাট মাওয়া মহাসড়কের কাহালপুর এলাকা থেকে মোস্তাহিদুর রহমান টুটুল নিখোঁজ হন। তিনি স্থানীয় সাগর ফিলিং স্টেশনের ম্যানেজার হিসাবেও চাকরি করতেন। সোমবার সকালে স্থানীয়রা মহাসড়কের ওই এলাকা থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনসেটটি খুঁজে পায়।

এ ঘটনায় নিখোঁজ টুটুলের মা মারজিয়া বেগম রাতেই সন্তান নিখোঁজ হওয়ার বিষয়ে মোল্লাহাট থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেন।

২৯ ফেব্রুয়ারি :: স্পেশাল করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই/টিএ/এনআরএ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1265 Posts)