পরিবার ও বন্ধুদের সঙ্গে ঈদ আনন্দে রুবেল

অলীপ ঘটক, চিফ নিউজ এডিটর | বাগেরহাট ইনফো ডটকম

Crecater-Rubal-Eid-Celebratationবাগেরহাটের কৃতি সন্তান বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন এবার গ্রামের বাড়িতে তার পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করছেন।

বৃহষ্পতিবার (৭ জুলাই) সকালে পরিবার ও এলাকাবাসীর সঙ্গে শহরের পূর্ব বাসাবাটি দড়াটানা জামে মসজিদে ঈদুল ফিতরে নামাজ আদায় করেন তিনি। নামাজ শেষে মুসল্লিদের সাথে কোলাকুলি ও কুশল বিনিময় করেন রুবেল।

ঈদের দিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পরিবারের সদস্যদের সময় দেবেন তিনি। এরপর ছেলেবেলার বন্ধু, জেষ্ঠ্য খেলোয়াড় ও শুভানুধ্যায়ীদের সঙ্গে ঈদ আড্ডা দেবেন। সারাদিনই আড্ডা, গল্প, গান ও পছন্দের প্রিয় খাবার খেয়ে পার করছেন।

দুপুরে বাগেরহাট ইনফো ডটকমকে দেয়া একান্ত সাক্ষাৎকারে রুবেল হোসেন এসব কথা বলেন।

Rubel-Hosain-Picক্রিকেটার রুবেল হোসেন বলেন, ঈদের দিন বাড়ির সবার সঙ্গে সময় কাটানোর মজাই আলাদা। তার সঙ্গে যদি ছেলেবেলার বন্ধুরা যোগ হয় তাহলে তো কথাই নেই। ঈদের ছুটিতে দারুণ সময় পার করছি।

প্রায় ছয় মাস ধরে ইনজুরিতে ছিলাম। যার কারনে দলের বাইরে আছি। সামনে বাংলাদেশ দলের সঙ্গে ইংল্যান্ড সিরিজ অনুষ্ঠিত হবে। ওই খেলায় আমাকে ভাল খেলতে হবে। এটি আমার জন্য বড় চ্যালেঞ্জ। আমি ভাল খেলে দলে আবার নিয়মিত জায়গা করতে চাই।

বর্তমানে জাতীয় দলে দারুণ কম্পিটশন চলছে। নতুনরা যারা আসছে তারা সবাই ভাল করছে। তাই ভাল না খেলতে পারলে দলে জায়গা পাওয়া কঠিন হবে, বলেন রুবেল।

‘ইংল্যান্ড দলের সঙ্গে আমি আমার সর্বোচ্চটা উজাড় করে দেব। ইংল্যান্ড এবার আমার জন্য ডু অর ডাই সিরিজ। দলে নিয়মিত হওয়ার জন্য এই সুযোগ কাজে লাগাতে চাই।’

Rubel-Hosain-and-Father-Picখেলার ব্যস্ততায় অনেক সময়ই ঈদ উদযাপন করতে হয় পরিবার থেকে দূরে। তাই ঈদের এই খুশির মূহুর্তে প্রিয় সন্তানকে কাছে পেয়ে বাবা সিদ্দিকুর রহমান এবং মা রবেজান বিবির খুশি একটু বেশিই।

রুবেল হোসেন বলেন, অনেক দিন পরে এলাকায় বাবা ও ভাইদের সাথে এক সাথে ঈদের নামাজ পড়েছি। সবার সাথে সময়টা ভালই কাটছে। ঈদের ছুটি শেষে ঢাকায় ফিরে জাতীয় দলের নিয়মিত অনুশীলনে যোগ দেবেন।

এজি/এসআই/বিআই/০৭ জুলাই ২০১৬

অলীপ ঘটকWriter: অলীপ ঘটক (34 Posts)