বাগেরহাটে আওয়ামী লীগের টিকিট পেলেন কামরুজ্জামান টুকু

আসন্ন জেলা পরিষদ নির্বাচনে ৬১ জেলার প্রার্থী তালিকা প্রকাশ করেছে সরকারি দল আওয়ামী লীগ।
নিউজ ডেস্ক  | বাগেরহাট ইনফো ডটকম
kamruzaman-tuku-district-council-electionবাগেরহাট জেলা পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের বর্তমান প্রশাসক শেখ কামরুজ্জামান টুকু।


চেয়ারম্যান পদে এ নির্বাচনে অংশ নিতে বাগেরহাটে ক্ষমতাসীন আওয়ামী লীগের সমর্থন পেতে ইচ্ছুক প্রার্থী ছিলেন চার জন।

কামরুজ্জামান টুকু ছাড়াও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ফরিদ উদ্দিন আহমেদ, সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক বহিষ্কৃত সভাপতি মিনা হাসিবুল হাসান শিপন ও জেলা আওয়ামীলীগের সাবেক নেতা অ্যাডভোকেট সরদার আব্দুল জলিল এই পদের জন্য মনোনয়ন চেয়ে দলের কাছে আবেদন করেন।

শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় গণভবনে প্রার্থী মনোনয়নে দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মনোনয়ন বোর্ডের এক সভায় এই প্রার্থীর নাম চূড়ান্ত করা হয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের দফতর সম্পাদক আব্দুস সুবহান গোলাপ।

তিন পার্বত্য জেলা বাদে আগামী ২৮ ডিসেম্বর দেশের ৬১টি জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে বিএনপি অংশ নেবে না বলে আগেই ঘোষণা দিয়েছে। এজন্য এই নির্বাচন নিয়ে তেমন কোনো উত্তাপ নেই। তবে সরকারি দলের প্রার্থী কেন হচ্ছেন সেটা নিয়ে রয়েছে ব্যাপক কৌতূহল। যারা মনোনয়ন পাবেন তারাই যে জেলা পরিষদের চেয়ারম্যান হচ্ছেন সেটা অনেকটা নিশ্চিত।

বাগেরহাট জেলা পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে শেখ কামরুজ্জামান টুকুকে দল মনোনয়ন দেয়ায় জেলা আওয়ামীলীগ, আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ দলীয় সভানেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে অভিনন্দন জানিয়েছে।

এজি/এসআই/বিআই/২৬ নভেম্বর, ২০১৬

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)