শিক্ষক মারধর: সভাপতির গ্রেপ্তার দাবিতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের মোল্লাহাটে শিক্ষককে মারধরের ঘটনায় জড়িত বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতিকে গ্রেপ্তার ও বিচার দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় শিক্ষকরা।

মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে মোল্লাহাট উপজেলা পরিষদের সামনে শিক্ষক সমিতির ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শতাধিক শিক্ষক-কর্মচারিরা অংশ নেন।

পরে ওই ঘটনার প্রতিবাদ ও জড়িতদের দ্রুত শাস্তির দাবিতে মোল্লাহাট উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসকের কাছে স্বারকলিপি দেন শিক্ষকরা।

মানববন্ধনে বক্তব্যদেন- বাংলাদেশ শিক্ষক সমিতি মোল্লাহাট উপজেলা শাখার সভাপতি রসময় বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক রমেশ চন্দ্র, ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম ফরিদ আহম্মেদ প্রমুখ।

এসময় শিক্ষকরা, মোল্লাহাটের নগরকান্দি সপ্তপল্লী মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক ও উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোল্লা সিদ্দিকুর রহমানসহ ওই বিদ্যালয়ের তিনজন সহকারি শিক্ষককে মারধরের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান। শিক্ষক নেতারা বলেন, এই ঘটনার বিচার না হলেও অপরাধিরা এমন ঘটনা পুনারবৃত্তি ঘটনাবে।

নৈশপ্রহরী নিয়োগকে কেন্দ্র করে গত রোববার উপজেলার নগরকান্দি সপ্তপল্লী মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোল্লা সিদ্দিকুর রহমানকে মারধরের অভিযোগ ওঠে ব্যবস্থাপনা কমিটির সভাপতি কাজী আমজাদ হোসেনের বিরুদ্ধে। ওই ঘটনায় প্রধান শিক্ষক বাদি হয়ে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতিসহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

তবে প্রথম থেকেই শিক্ষকদের মারধরের অভিযোগ অস্বীকার করে আসছেন ওই সভাপতি।

এইচ/এসআই/বিআই/০৩ এপ্রিল, ২০১৭
** প্রধান শিক্ষককে সভাপতির মারধর

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1302 Posts)