তিন বিএনপি নেতার বাড়িতে হামলা-ভাংচুর

উপজেলা করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাট শহরে বিএনপি’র তিন নেতার বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এতে নারীসহ অন্তত ৩ জন আহত হয়েছেন।

শনিবার (৮ এপ্রিল) রাতে শহরের মুনিগঞ্জ ও পুরতন বাজার এলাকায় তিনটি বাড়িতে হামলা ও ভাংচুরের সময় একটি মোটরসাইকেল অগ্নিসংযোগও করা হয়।

তবে এঘটনায় রোববার (৯ এপ্রিল) সন্ধ্যা পর্যন্ত কোন মামলা বা কেউ গ্রেপ্তর হয়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ১০/১৫ জনের একদল সন্ত্রাসী সন্ধ্যায় বিএনপি নেতা খাদেম নিয়ামুল নাসির আলাপদের বাড়িতে হামলা করে। এসময় বাড়িতে থাকা দুই নারী আহত হয়।

একই সময়ে লোহার রড, ধারালো অস্ত্র ও হাতুড়ী নিয়ে শহরের হাড়ীখালী এলাকার বিএনপি নেতা মুন্না’র বসত বাড়িতে হামলা করে ব্যাপক ভাংচুর করা হয়। এতে বাড়িতে থাকা এক নারী গুরুতর আহত হন এবং ঘরের আসবাবপত্র ‍ও একটি মোটরসাইকেল ভাংচুর করা হয়।

এছাড়া পুরাতন বাজার এলাকায় বিএনপি নেতা ইলাহী আলমে’র বাড়িতে হামলা করে তার মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়া হয়।

বিএনপি নেতা এলাহী আলম সাংবাদিকদের বলেন, কয়েকদিন আগে আমার ছেলেকে একটি নতুন পালসার মোটরসাইকেল কিনে দেই। কি কারণে তার মোটরসাইকেলটি পুড়িয়ে দেওয়া হলো আমি জানিনা। সরকার দলিয় লোকজনরাই এই হামলা করেছে।

বাগেরহাট মডেল থানার উপ-পরিদর্শক খোন্দকার এনায়েত আলী সাংবাদিকদের বলেন, শনিবার রাতে সরকারী পিসি কলেজ সংলগ্ন হরিনখানা এলাকায় সাগর, বাদল ও রনি মল্লিকদের মধ্যে মারামারি হয়। রনি মল্লিককে (২২) বাগেরহাট সদর হাসপাতালে ভর্তির পর বেশ কিছু লোকজন জড়ো হয়ে অতর্কিত হামলা চালায়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

তিনি আরও বলেন, ক্ষতিগ্রস্থদের পক্ষ থেকে রোববার সন্ধ্যা পর্যন্ত থানায় কেউ অভিযোগ দায়ের করেনি। তবে হামলা ও অগ্নি সংযোগকারীদের ধরতে পুলিশ চেষ্টা করছে।

এইচ//এসআই/বিআই/৯ এপ্রিল, ২০১৭

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1301 Posts)