দুর্ঘটনায় আহত আ.লীগ নেতার মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

আওয়ামী লীগ নেতা খান নুরুল ইসলামবাগেরহাট পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঠিকাদার খান নুরুল ইসলাম (৫৪) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শনিবার (২ ডিসেম্বর) সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

এরআগে শুক্রবার (১ ডিসেম্বর) রাত ৮টার দিকে ঢাকা থেকে পিরোজপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা দোলা পরিবহণের একটি বাস গোপালগঞ্জ শহরের বেতগ্রামে পৌঁছে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দিলে ৭ জন নিহত হন। সে সময়ে আওয়ামী লীগ নেতা নুরুল ইসলামসহ অন্তত ২০ জন আহত হন।

নুরুল ইসলাম বাগেরহাট শহরের দশানী এলাকার খান আব্দুল হাকিমের ছেলে।

দুর্ঘটনার পর আহত নুরুল ইসলামকে উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তার মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছে বাগেরহাট জেলা ও পৌর আওয়ামী লীগ।

বাগেরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি ইবনে মিজান হিরু বলেন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঠিকাদার খান নুরল ইসলাম ঢাকায় কাজ সেরে বাসযোগে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় তিনি মাথায় গুরুতর আঘাত পান। শনিবার সকাল সাড়ে দশটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

তার অকাল মৃত্যুতে দল একজন নিবেদিত কর্মীকে হারিয়েছে। আসরবাদ দশানী যদুনাথ স্কুল মাঠে তার জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বাগেরহাট ঠিকাদার কল্যাণ সমিতির সদস্য সচিব আব্দুর রব সরদার বলেন, নুরুল ইসলাম দীর্ঘদিন ধরে ঠিকাদারি করে আসছিলেন। তিনি বাগেরহাটের প্রথম শ্রেণীর ঠিকাদার ছিলেন। তার অকাল মৃত্যুতে আমরা শোকাহত। তার শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানাচ্ছি।

এইচ//এসআই/বিআই/০২ ডিসেম্বর, ২০১৭

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1319 Posts)