নাশকতার অভিযোগে ছাত্রদল নেতা গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

নাশকতার অভিযোগে বাগেরহাট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নুরে আলম ভূঁইয়া তানুকে (৩৫) গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) রাতে বাগেরহাট শহর থেকে ওই ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করা হয় বলে দবি পুলিশের। তাকে জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তবে তানু ভূঁইয়ার পরিবার বলছে, মঙ্গলবার বিকেলে খুলনা মহানগরের কালিবাড়ি এলাকা দিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে। তিনি নাশকতাসহ মোট চারটি মামলায় বর্তমানে জামিনে রয়েছেন।

তানু ভূঁইয়ার বড় ভাই বাগেরহাট পৌর শ্রমিক দলের সভাপতি সেলিম ভূঁইয়া বুধবার সকালে বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, মঙ্গলবার বিকেলে খুলনা মহানগরের কালিবাড়ি এলাকা থেকে গোয়েন্দা পুলিশ আমার ছোট ভাই ছাত্রদল নেতা তানু ভূঁইয়াকে গ্রেপ্তার করে। সে সব মামলায় জামিনে রয়েছে।

‘রাজনৈতিক অস্থিরতার কারনে আমার ছোট ভাই বেশ কিছু দিন ধরে এলাকা ছেড়ে খুলনায় তার শ্বশুরবাড়িতে থাকছিলেন। পুলিশ হয়রাণি করতে তাকে মিথ্যা মামলায় গ্রেপ্তার করেছে।’

বাগেরহাট জেলা ছাত্রদলের সভাপতি সুজা উদ্দিন মোল্লা সুজন বলেন, ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রায়কে ঘিরে জেলার নেতাকর্মীদের চাপে রাখতে ও গ্রেপ্তার আতঙ্ক জড়াতে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

ছাত্র দলের সাধারণ সম্পাদক নুরে আলম ভূঁইয়া তানুকে পুলিশ মিথ্যা অভিযোগে গ্রেপ্তার করেছে দাবি করে তাকে নি:শর্ত মুক্তির দাবি জানান তিনি।

পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, জেলা ছাত্রদল নেতা তানু ভূঁইয়া রাজনৈতিক অস্থির পরিবেশ তৈরি করতে গোপণে নাশকতার পরিকল্পনা করছিল, এমন অভিযোগ পেয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে নাশকতাসহ একাধিক মামলা রয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয়ে রেখে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে ওই পুলিশ কর্মকর্তা জানান।

এইচ//এসআই/বিআই/৩১ জানুয়ারি, ২০১৮

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1499 Posts)