চাচাকে পিটিয়ে হত্যার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পিটুনিতে আহত এক ব্যক্তি মারা গেছেন।

নিহতের নাম কওসার মোড়ল (৫৫)। প্রতিবেশী এক শিশুকে থাপড় মেরেছিলেন এমন অভিযোগ তুলে শিশুটির নানা মাসুদ ক্ষুব্ধ হয়ে কাওসারকে পিটিয়ে আহত করেন বলে স্থানীয়রা জানিয়েছে।

ঘটনার পাঁচ দিন পর মঙ্গলবার রাতে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান তিনি। বুধবার (২৮ মার্চ) দুপুরে বাগেরহাট সদর হাসপাতালে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

কওসার মোড়ল ফকিরহাট উপজেলার নলধা মৌভোগ ইউনিয়নের কামটা গ্রামের কাছেম মোড়লের ছেলে।

কওসারের ছেলে মো. শরীফুল মোড়ল অভিযোগ করেন, গত বৃহষ্পতিবার সকালে আমার চাচাত ভাই মাসুদ মোড়ল তুচ্ছ ঘটনায় আমার বাবাকে লাঠিসোটা ও হাত দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে আহত করে। আমরা তাকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে যাই। মঙ্গলবার গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফকিরহাট থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল আলম মঙ্গলবার দুপুরে বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, ভাতিজা (বড় ভাইয়ের ছেলে) মাসুদ মোড়লের মারধরে চাচা কওসার মোড়লকে আহত হয়েছিলেন। মঙ্গলবার রাতে তিনি মারা যান।

‘কওসার মোড়লের ডান চোখ ও ঘাড়ের পেছনে জখমের চিহ্ন রয়েছে। বুধবার বাগেরহাট সদর হাসপাতালে তার ময়নাতদন্ত হয়েছে।’

নিহত কওসার মোড়লের সঙ্গে তার বড় ভাই মহসিন মোড়লের ছেলে মাসুদের পূর্ববিরোধ ছিল। সেই বিরোধের জেরে মারধরে তার মৃত্যু হয়েছে কি না, তা ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলেই জানা যাবে।

এ ব্যাপারে কথা বলার জন্য নিহত কওসারের ভাতিজা মাসুদ মোড়লের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

এজি//এসআই/বিআই/২৮ মার্চ, ২০১৮

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1452 Posts)