প্রচ্ছদ / খবর / বাবার সাথে মনোনয়ন জমা দিলেন ছেলে

বাবার সাথে মনোনয়ন জমা দিলেন ছেলে

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম


আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাটের চারটি আসন থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা তাঁদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

মঙ্গলবার (২৭ নভেম্বার) বিকেলে বাগেরহাটের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা তপন কুমার বিশ্বাসের কাছে একযোগে তাঁরা মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়নপত্র জমা দেওয়া চারজন হলেন বাগেরহাট-১ (ফকিরহাট-মোল্লাহাট ও চিতলমারী) আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচাতো ভাই এবং এই আসনের বর্তমান সাংসদ শেখ হেলাল উদ্দীন, বাগেরহাট-২ (বাগেরহাট সদর ও কচুয়া) আসনের নতুন মুখ শেখ হেলালের ছেলে শেখ সারহান নাসের তন্ময়, বাগেরহাট-৩ (রামপাল ও মোংলা) আসনের সাংসদ হাবিবুন নাহার ও বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ ও শরণখোলা) আসনে সাংসদ ডা. মোজাম্মেল হোসেন।

মনোনয়নপত্র জমা দেওয়ার আগে চার প্রার্থী হজরত খানজাহান (রহ.)–এর মাজার জিয়ারত করেন।

মনোনয়নপত্র দাখিল শেষে শেখ তন্ময় বলেন, ‘সব দলের অংশগ্রহণে একটি সুষ্ঠু নির্বাচন হবে। সেখানে ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে আসতে পারেন বলে আশা করি। এখন যেমন পরিবেশ আছে, এমন থাকলে আমার একটি গ্রহণযোগ্য নির্বাচন হবে।’

‘আমি তরুণ প্রজন্মের প্রতিনিধি, প্রার্থী হিসেবে অবশ্য একে বারেই নতুন। সবাইকে নিয়ে এক সাথে কাজ করতে চাই। তরুণদের প্রতি আমার আহ্বান থাকবে আপনারাও নির্বাচনে অংশ নিবেন আপনাদের ভোটের মাধ্যমে। এটা আমাদেরকে একটা জায়গা তৈরি করে দেয়, কথা বলার জন্য। আমি নিশ্চয়ই তরুণদের জন্য কাজ করতে চাই। আমাদের অনেক স্বপ্ন আছে, একটি সুন্দর সম্ভাবনাময় বাংলাদেশের স্বপ্ন আমরা সবাই দেখি। যার জন্যই এখানে আসা। দেখতে হবে, শিক্ষতে হবে। আসলে সবার জন্য কাজ করতে চাই, সেই সুযোগটা চাই।’

বাগেরহাটের জেলা প্রশাসক ও রিটার্নীং কর্মকর্তা তপন কুমার বিশ্বাস বলেন, বাগেরহাটের চারটি আসনে বিভিন্ন রাজনৈতিক দল মোট দশটি মনোনয়নপত্র সংগ্রহ করেছে। মঙ্গলবার পর্যন্ত বাগেরহাটের চারটি আসনে আওয়ামী লীগ দলীয় চারজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। বুধবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন।

মনোনয়নপত্র জমা দেয়ার সময়ে তাদের সাথে উপস্থিত ছিলেন, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, বাগেরহাট সদর আসনে দলীয় মনোয়ন বঞ্চিত বর্তমান সাংসদ মীর শওকাত আলী বাদশা, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক ও বাগেরহাট পৌর মেয়র খান হাবিবুর রহমান, ফিরোজুল ইসলামসহ বিপুল সংখক দলীয় নেতাকর্মীরা।

About বাগেরহাট ইনফো নিউজ