প্রচ্ছদ / খবর / ঈদে কেনাকাটা করতে এসে প্রাণ গেল বৃদ্ধের

ঈদে কেনাকাটা করতে এসে প্রাণ গেল বৃদ্ধের

নিজস্ব প্রতিবেদকবাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাট শহরে ঈদের কেনাকাটা করতে এসে নির্মাণাধীন পাঁচতলা একটি ভবন থেকে মাথায় ইট পড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন; আহত হয়েছেন আরেকজন।

শনিবার (১০ আগস্ট) বেলা ১১টার দিকে বাগেরহাট শহরের কাঠপট্টি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধের নাম কেরামত শেখ (৬০)। তিনি বাগেরহাট সদর উপজেলার মরগা গ্রামের নাছিম উদ্দীন শেখের ছেলে। শনিবার দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

আহত স্বদেশ দত্তকে (১৮) বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়িও বাগমারা গ্রামে।

ঘটনার প্রত্যক্ষদর্শী শেখ হুমায়ুন কবির নামে স্থানীয় এক বাসিন্দা বলেন, কাঠপট্টি এলাকায় গৌতম দাস নামে এক কাপড় ব্যবসায়ীর দোকানে কেরামত শেখসহ কয়েকজন কেনাকাটা করছিলেন। ওই দোকানের পাশেই স্থানীয় এক প্রবাসী হাসানুজ্জামন একটি পাঁচতলা ভবন নির্মাণ করছেন। হঠাৎ নির্মাণাধীন ভবনের একটি দেয়াল ধসে ৮ থেকে ১০টি ইট ওই কাপড়ের দোকানের ওপর এসে পড়ে।

ওই ইটগুলোর দুই থেকে তিনটি দোকানের ক্রেতা কেরামত ও স্বদেশ নামের এক ব্যক্তির মাথায় পড়ে। এতে তাঁরা গুরুতর আহত হন। তাঁদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নেওয়া হয়। এ সময় কেরামত শেখকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জেনিয়া ফেরদৌস বলেন, মাথায় ইটের আঘাতে কেরামত শেখের অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তাই তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজে পাঠানো হয়। আহত অপর একজনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি শঙ্কামুক্ত রয়েছেন।

বাগেরহাট সদর থানার ওসি মাহাতাব উদ্দীন বলেন, ইট পড়ে একজন নিহত ও একজন আহত হয়ছেন। এই ঘটনায় এখনও কেই থানায় লিখিত অভিযোগ করেনি।

এসএইচ//এসআই/বিআই/১০ আগস্ট, ২০১৯

About Kawsar Ahamed Shaon