প্রচ্ছদ / খবর / দাঁড়িয়ে থাকা ট্রাককে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ৩

দাঁড়িয়ে থাকা ট্রাককে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ৩

নিজস্ব প্রতিবেদকবাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের রামপালে নির্মাণাধীন তাপবিদ্যুৎ কেন্দ্রের সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে আরেকটি ট্রাক ধাক্কা দেওয়ার উভয় ট্রাকের ৩ জন নিহত এবং একজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে খুলনা-মোংলা মহাসড়কের রামপাল উপজেলার তাপবিদ্যুৎ কেন্দ্রের বাইপাস সড়কে এই দুর্ঘটনা ঘটে। ট্রাক দুটি বিদ্যুৎ কেন্দ্রের নির্মাণ সামগ্রী পরিবহন করছিল বলে জানা গেছে।

পুলিশ জানায়, ইটবোঝাই দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে দ্রুতগামী পাথরবোঝাই একটি ডাম ট্রাক ধাক্কা দিলে হতাহতের ওই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দাঁড়িয়ে থাকা ট্রাক চালকের সহকারী সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা উপজেলার নগরঘাটা গ্রামের ইসমাইল হোসেন আনসারির ছেলে মো. ইয়াছিন হোসেন আনসারি (২২), ধাক্কা দেওয়া অপর ট্রাক চালকের সহকারী খুলনা জেলার হরিণটানা থানার কৈয়া বাজার গ্রামের আশরাফের ছেলে মো. রাকিব (২৫) ও পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার জুনিয়া গ্রামের নাছির হাওলাদারের ছেলে মো. ইকবাল হাওলাদার (২৩)।

গুরুতর আহত ডাম ট্রাকের চালক শাহিন খুলনার হরিণটানা থানার হোগল ডাঙ্গা গ্রামের তোফাজ্জেল হোসেনের ছেলে। তাঁকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রামপাল থানার পরিদর্শক (তদন্ত) মো. তুহিন হাওলাদার বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, নির্মাণাধীন রামপাল কয়লা ভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্র সড়কে পাংচার হওয়া একটি ইটবোঝাই ট্রাক দাড়িয়ে ছিল। ওই সড়কের উপর দাঁড় করিয়ে চাকা মেরামত/পরিবর্তন করছিল ট্রাক চালকের সহকারী (হেলপার)।

‘এ সময় পাথর নিয়ে নির্মাণাধীন বিদ্যুৎ কেন্দ্রে যাবার পথে পেছন থেকে একটি ডাম ট্রাম দাঁড়িয়ে থাকা ইটবোঝাই ট্রাকটিকে ধাক্কা দেয়।’

এতে ঘটনাস্থলেই দাঁড়িয়ে থাকা ট্রাকের নিচে মেরামতের কাজ করা ওই ট্রাক চালকের সহকারী ও ধাক্কা দেওয়া ডাম ট্রাকের দুই সহকারী নিহত হয়।

গুরুতর অবস্থায় আহত ডাম ট্রাকের চালকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এসআইএইচ/বিআই/১০ সেপ্টেম্বর, ২০১৯/আপডেট

About বাগেরহাট ইনফো নিউজ