প্রচ্ছদ / খবর / বাগেরহাটে ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী খুন

বাগেরহাটে ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী খুন

নিজস্ব প্রতিবেদকবাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাট শহরতলির মাজার মোড়ে তরুণের ছুরিকাঘাতে আরেক তরুণ খুন হয়েছেন।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে রণবিজয়পুর এলাকায় হজরত খানজাহান (রহ.)–এর মাজার মোড়ে নির্মাণাধীন মাজার ফটকের কাছে ওই ঘটনা ঘটে।

নিহত তরুণের নাম তালিম মল্লিক (১৯)। তিনি মাজারসংলগ্ন বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের সিংড়াই গ্রামের ইয়াসিন মল্লিকের ছেলে। তালিম মল্লিক ছাত্রলীগের কর্মী ছিলেন বলে জানিয়েছেন বাগেরহাট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাহিয়ান আল সুলতান ওশান।

নিহত তালিমের বন্ধু দাবি করা প্রত্যক্ষদর্শী এক তরুণ বলেন, প্রতিদিনের মতো শুক্রবার সন্ধ্যায়ও মাজার মোড়ে চা খেতে গিয়েছিলেন তাঁরা। একসঙ্গেই সেখানের একটি চায়ের দোকানে তাঁরা আড্ডা দিচ্ছিলেন। কিছুক্ষণ পর তালিম মুঠোফোনে রিচার্জ করতে উঠে যান। পথে মাজারের নতুন নির্মাণাধীন গেটের নিচে তালিমের পূর্ব পরিচিত এক তরুণ তার উপর হামলা চালায়।

নিহতের বন্ধু ইমন আহম্মেদ বলেন, মাজার এলাকার বাসিন্ধা রাজা নামের এক তরুন এই হামলা চালায়। রাজা ও তালিম পূর্ব পরিচিত। দুদিন আগে তাঁদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছিল।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. রাফিউল হাসান সাংবাদিকদের বলেন, মৃত অবস্থায় ওই তরুণকে হাসপাতালে আনা হয়। নিহত তরুণের বুকের বাঁ দিকে আঘাতের ক্ষত আছে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাতাব উদ্দিন বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, আগের একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওই ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে রেখেছে।

শনিবার ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় জড়িত অভিযুক্তও সমবয়সী। তাঁকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

এসএইচ/এসআই/বিআই/১৮ অক্টোবর, ২০১৯

About বাগেরহাট ইনফো নিউজ