প্রচ্ছদ / খবর / ‘আওয়ামী লীগে ধান্দাবাজের জায়গা হবে না’

‘আওয়ামী লীগে ধান্দাবাজের জায়গা হবে না’

মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন
কালিপদ বিশ্বাস ও শাহীনুল আলম ছানা পুনরায় সভাপতি-সাধারণ সম্পাদক

নিউজ ডেস্ক, বাগেরহাট ইনফো ডটকম

আওয়ামী লীগে কোন ধান্দাবাজের জায়গা হবে না বলে মন্তব্য করেছেন দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে বাগেরহাটের মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

আব্দুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনো দুর্নীতি করেন না। বর্তমান যুগে তিনি সততার উদাহরণ হয়ে আছেন। তাই তার দলে কোনো টেন্ডারবাজ, কালোবাজারি ও ক্যাসিনো পার্টি থাকতে পারবে না।

‘প্রধানমন্ত্রী ঘর থেকে শুদ্ধি অভিযান শুরু করেছেন। ঘরের ভেতরের শুদ্ধি অভিযান শেষ হলে, শুরু হবে আসল কাজ। সময় থাকতে ভালো হয়ে যান। দুর্নীতি ও অনিয়ম করে আওয়ামী লীগে থাকা যাবে না বলে নেতাকর্মীদের সতর্ক করেন তিনি।

মোল্লাহাটের খলিলুর রহমান ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন ও অ্যাডভোকেট আমিরুল আলম মিলন।

সম্মেলন শেষে উপস্থিত নেতাকর্মীদের সম্মতিতে আবারও কালিপদ বিশ্বাসকে সভাপতি এবং শাহীনুল আলম ছানাকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সবার মতামতের ভিত্তিতে এক সপ্তাহের মধ্যে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন বলে সম্মেলনে জানানো হয়।

বিএন২৪/এসআই/বিআই/১ নভেম্বর, ২০১৯

About বাগেরহাট ইনফো নিউজ