প্রচ্ছদ / খবর / ১৬ বছর পর মোরেলগঞ্জ আ.লীগের সম্মেলন: সভাপতি-সম্পাদক বহাল

১৬ বছর পর মোরেলগঞ্জ আ.লীগের সম্মেলন: সভাপতি-সম্পাদক বহাল

উপজেলা প্রতিবেদক, বাগেরহাট ইনফো ডটকম

দীর্ঘ ১৬ বছর পর মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলন শেষে রোববার (২৪ নভেম্বর) সন্ধ্যায় আলোচনা করে সাবেক কমিটি বহাল রাখার সিদ্ধান্ত নেন নেতৃবৃন্দ।

সভাপতি হিসেবে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলন ও সাধারণ সম্পাদক হিসেবে এম এমদাদুল হকে পুনরায় নির্বাচিত ঘোষণা করা হয়।

এরআগে দুপুর ২টায় মোরেলগঞ্জ উপজেলা সদরের কাপুড়িয়া পট্টি পৌর পার্কে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সাংসদ ডা. মোজাম্মেল হোসেন।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের যুগ্ন-সাধারণ সম্পাদক আবদুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত কুমার নন্দী।

মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মো. আমিরুল আলম মিলনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু।

সম্মেলনের প্রথম পর্বের শেষ পর্যায় চলমান কমিটি বিলুপ্ত ঘোষণা করা করে নতুন কমিটির জন্য প্রার্থীদের নাম প্রস্তাব করা হয়।

তখন সভাপতি পদে আমিরুল আলম মিলন ও লিয়াকত আলী খানের নাম প্রস্তাব করা হয়। সাধারণ সম্পাদক পদে একাধিক নাম প্রস্তাব করা হয়। এসময় এম এমদাদুল হক, এস এম মনিরুল হক তালুকদার, মহামুদ আলী ও শাহবুদ্দিন তালুকদারের নাম উঠে আসে।

পরে আলোচনার মাধ্যমে সন্ধ্যায় নতুন কমিটি ঘোষনা দেওয়া হয়। সম্মেলনে উপজেলার ১৭টি দলীয় ইউনিট থেকে মোট ৬০৯ জন কাউন্সিলর ও নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এসএইচ/এসআই/বিআই/২৪ নভেম্বর, ২০১৯

About বাগেরহাট ইনফো নিউজ