প্রচ্ছদ / খবর / চিতলমারী আ.লীগের সম্মেলন: সাবেক সভাপতি-সম্পাদক বহাল

চিতলমারী আ.লীগের সম্মেলন: সাবেক সভাপতি-সম্পাদক বহাল

উপজেলা প্রতিবেদক, বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের চিতলমারী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মলেন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. হেমায়েত উদ্দিন ভুইয়া।

সম্মেলন শেষে আগের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক মো. বাবুল হোসেন খান ও পিযুষ কান্তি রায়কে বহাল রেখে নতুন কমিটি ঘোষনা করা হয়। এই কমিটিকে আগামী ১০ দিনের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করতে বলা হয়েছে।

এরআগে চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. বাবুল হোসেন খানের সভাপতিত্বে সম্মেলনের প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মির্জা আজম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খালেদা জিয়া ক্ষমতায় থাকার সময় সচিবালয়ের ফাইল প্রথমে হাওয়া ভবনে যেত। সেখানে তার ছেলে তারেক রহমান দেখার পর প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠানো হতো। যার কারণে দেশের কোনো উন্নয়ন সাধিত হয়নি।

শেখ হাসিনা ক্ষমতায় এসে মুক্তিযুদ্ধের চেতনায় দেশ পরিচালনার পাশাপাশি বাংলাদেশকে উন্নয়নশীল একটি দেশে পরিণত করেছেন। সেজন্য তিনি বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছেন। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. কামরুজ্জামান টুকু।

সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য এ্যাড. রিয়াজুল কবির কাওসার, এ্যাড. আমিরুল আলম মিলন এসএম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. অশোক কুমার বড়াল প্রমুখ।

এসএসএস/আইএইচ/বিআই/২৬ নভেম্বর, ২০১৯

About বাগেরহাট ইনফো নিউজ