প্রচ্ছদ / খবর / বঙ্গবন্ধুর আদর্শচ্যুত নেতাদের ভোট না দেবার আহ্বান

বঙ্গবন্ধুর আদর্শচ্যুত নেতাদের ভোট না দেবার আহ্বান

সামনে (পৌর, ইউনিয়ন) নির্বাচন, বঙ্গবন্ধুর আদর্শ বিচ্যুত কোন নেতাকে আমি ভোট দেব না- আপনারাও দিবেন না। মার্কা নয়, সৎ ও আদর্শবান প্রার্থীকে বিজয়ী করবেন।

শেখ তন্ময়, এমপি, বাগেরহাট-২

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাট-২ আসনের সাংসদ শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, দেশে আবারও গভীর ষড়যন্ত্র শুরু হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কিছু হলে দেশ অচল করে দেয়ার জন্য দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে।

এই গভীর ষড়যন্ত্রের বিরুদ্ধে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকমীদের জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে ঐক্যবদ্ধ হতে হবে। সামনে নির্বাচন, বঙ্গবন্ধুর আদর্শ বিচ্যুত কোন নেতাকে আমি ভোট দেব না- আপনারাও দিবেন না। মার্কা নয়, সৎ ও আদর্শবান প্রার্থীকে বিজয়ী করবেন।

শনিবার (২ জানুয়ারি) সন্ধ্যায় বাগেরহাট-খুলনা মহাসড়কের ফকিরহাট উপজেলার কাটাখালী মোড়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত ‘গণতন্তের বিজয় দিবস’ উপলক্ষে আয়োজিত সমাবেশে শেখ তন্ময় এসব কথা বলেন।

তিনি সতর্ক করে বলেন, বাগেরহাটে কোন অবৈধ দখলদার- টেন্ডারবাজ থাকতে পারবে না। যারা ঘের দখলসহ নানা অপকর্ম করে বাগেরহাটকে অশান্ত করছেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। কোন ছাড় দেয়া হবে না।

প্রায় ৯ মাস পর বাগেরহাটে এসে এমপি শেখ তন্ময় আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার যে স্বপ্ন ছিলো তা আমাদের বাস্তাবায়ন করতে হবে। বক্তব্যের এক পর্যায়ে অন্যায়-অনিয়ম ও নিজেদের সমস্যার কথা জানাতে নিজের ফোন নম্বর দেন এমপি।

জাতির পিতার আদর্শ আপনারা নষ্ট করবেন না, বাগেরহাটে মংলা বন্দর আছে, সুন্দরবন আছে, আপনারা আছেন, জনগণের কল্যাণে কাজ করুন। আপনারা জনগণের হোন।

তিনি পুলিশ ও র‌্যাব বাহিনীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, অপরাধী যে দলের হোক না কেন তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনুন। সমাবেশ চলাকালে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র বাগেরহাট- ১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন মোবাইল ফোনে যুক্ত হয়ে সমাবেশে শুভেচ্ছা বক্তব্য রাখেন।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকুর সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বাক্তব্য রাখেন, বাগেরহাট-৪ আসনের এমপি আমিরুল আলম মিলন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভূইয়া হেমায়েত উদ্দিন, আওয়ামী লীগ নেতা স্বপন দাস, সরদার ফররুল আলম সাহেব, মনোয়ার হোসেন টগর, মীর ফজলে সাইদ ডাবলু, নকিব নজিবুল হক নজু, তালুকদার নাজমুল কবির ঝিলাম, শেখ আক্তারুজ্জামান বাচ্চু, শেখ বসিরুল ইসলাম প্রমুখ।

এসআই/আইএইচ/বিআই/২ জানুয়ারি, ২০২১

About বাগেরহাট ইনফো নিউজ