মোরেলগঞ্জে ভাইচ চেয়ারম্যান পদে আ.লীগের প্রার্থী ফাহিমা খানম

মশিউর রহমান মাসুম   | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যানের ‘শূন্যপদে’ নির্বাচনের জন্য আওয়ামী লীগের সমর্থন পেয়েছেন ফাহিমা খানম।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপি তাকে দলীয় সমর্থন প্রদানের বিষয়টি নিশ্চিত করেছেন।

ফাহিমা খানম যুবলীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক এবং প্রায়াত উপজেলা ভাইচ চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা এস.এইচ.এম ছাবুল আখতারের সহধর্মিনী।

২০১৫ সালের ২৯শে ডিসেম্বর ছাবুল আখতারের মৃত্যু হলে মোরেলগঞ্জ উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান পদটি শূন্য হয়।

এর ১৩ মাস পর গত ১লা ফেব্রুয়ারি এই পদে নির্বাচনের তফশীল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফশীল অনুযায়ী আগামী ৯ ফেব্রুয়ারি মনোনয়ন জমার দিন ধার্য আছে। আর নির্বাচন অনুষ্ঠিত হবে ৬ই মার্চ।

তফশীল ঘোষণার পরে আওয়ামী লীগের সর্মন লাভের আশায় উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক এম. এমদাদুল হক, যুবলীগের আহ্বায়ক মোজাম্মেল হক, যুগ্ম আহ্বায়ক তাজিনুর রহমান পলাশ, মুরাদ হোসেন হাওলাদার, কৃষকলীগ আহ্বায়ক আব্দুল হালিম জোমাদ্দার ও যুবলীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক ফাহিমা খানম দৌড়ঝাঁপ শুরু করেন।

বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন জানান, গত রবিবার মনোনয়ন প্রত্যাশীরা বাগেরহাট জেলা আওয়ামী লীগের কাছে দলীয় সমর্থন চেয়ে আবেদন করেন। জেলা আওয়ামী লীগ এই ৬ জনের বিস্তারিত তথ্য সংযুক্ত করে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের কাছে পাঠালে সেখানে ফাহিমা খানমকে দলীয় সমর্থন দেওয়া হয়।

এইচ/এসআই/বিআই/০৭ ফেব্রুয়ারি, ২০১৭

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1301 Posts)