বিয়ে বাড়িতে হামলার ঘটনায় এএসআই প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের চিতলমারীতে প্রতিপক্ষের হামলায় বিয়ে পণ্ড হওয়ার ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে পুলিশের এক এএসআইকে প্রত্যাহার করা হয়েছে।

রোববার (১২ মার্চ) তাকে দায়িত্ব থেকে সরিয়ে বাগেরহাট পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

গোলাম নবী নামের ওই সহকারী উপ-পরিদর্শক (এএসআই) চিতলমারী উপজেলার বড়বাড়িয়া পুলিশ ফাঁড়িতে ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন।

বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, উপজেলার কলাতলা ইউনিয়নের চিংগুড়ি গ্রামের যে বাড়িতে বিয়ে হচ্ছিল ওই বাড়ির কাছেই পুলিশ ফাঁড়ি। বাড়িটিতে যখন হামলা হয় তখন যদি ওই পুলিশ ফাঁড়ির কর্মকর্তা ব্যবস্থা নিতেন তাহলে হামলা রোধ করা যেত।

“প্রাথমিক তদন্তে তার দায়িত্বে অবহেলার প্রমাণ মিলেছে। তাই তাকে ফাঁড়ি থেকে সরিয়ে বাগেরহাট পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।”

এদিকে বৃহস্পতিবারের ওই হামলার ঘটনায় বাড়ির মালিক শেখ ইদ্রিস আলীর ছোট ভাই রফিক শেখ বাদী হয়ে স্থানীয় ইউপি সদস্য সোহাগ শেখসহ ২০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৭/৮ জনকে আসামি করে মামলা করেছেন।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, বিয়ে বাড়িতে হামলা ঘটনায় একটি মামলা হয়েছে। তবে এখন পর্যন্ত মামলার কোন আসামিকে গ্রেপ্তার করা যায়নি।

প্রসঙ্গত, পূর্ব বিরোধের জেরে বৃহস্পতিবার মেয়ের বিয়ের দিন শেখ ইদ্রিস আলীর বাড়িতে প্রতিপক্ষ হামলা চালিয়ে বসত ঘর বিয়ের প্যান্ডেল ভাংচুর করে এবং রান্না করা খাবার ফেলে দেয়। এতে বিয়ে পণ্ড হয়ে যায়। পরদিন পুলিশ পাহারায় বিয়ে হয়

এজি/এসআই/বিআই/১২ মার্চ, ২০১৭

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1301 Posts)