সর্বশেষ
প্রচ্ছদ / খবর / নাশকতার অভিযোগে জামায়াত-শিবিরের ৯ নেতাকর্মী আটক

নাশকতার অভিযোগে জামায়াত-শিবিরের ৯ নেতাকর্মী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

নাশকতা পরিকল্পনার অভিযোগে বাগেরহাটের ফকিরহাটে জামায়াত-শিবিরের ৯ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৬ জুলাই) বিকেলে ফকিরহাট উপজেলার সদর ইউনিয়নের পাগলা শ্যামনগর গ্রামের মিত্রডাঙ্গার একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা জামায়াত ও তাদের ছাত্র সংগঠন শিবিরের রাজনীতির সাথে যুক্ত জানিয়ে পুলিশ বলছে, নাশকতা পরিকল্পনা নিয়ে গোপনে বৈঠক করছিল তারা। আটক ৯ জনকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তারা হলেন, জামায়াতের ফকিরহাট উপজেলার সাবেক নায়েবে আমির মওলানা ইউনুস আলী (৭০), ইসলামী ছাত্র শিবিরের সভাপতি শেখ ফরহাদ হোসেন (২৬)। জামায়াতের কর্মী শেখ হাবিবুর রহমান (৭৫), গোলাম হোসেন পাটোয়ারী (৫০), আব্দুর রহমান সরদার (৩০), মতলেব শেখ (৫৫), আব্দুল্লাহ শেখ (৩৩), শেখ ইদ্রিস আলী (৪৫) ও আব্দুস সামাদ (৩৩)। তাদের সবার বাড়ি ফকিরহাট উপজেলার বিভিন্ন গ্রামে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাহিদ শেখ সন্ধ্যায় বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, ফকিরহাট উপজেলায় বিশৃঙ্খলা সৃষ্টি করতে জামায়াত-শিবিরের একদল নেতাকর্মী উপজেলার সদর ইউনিয়নের পাগলা শ্যামনগর গ্রামের মিত্রডাঙ্গার জনৈক আব্দুস সামাদের বাড়ি জড়ো হয়ে নাশকতা পরিকল্পনার বৈঠকে মিলিত হয়। ওই বৈঠকের গোপণ সংবাদ পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের বর্তমান ও সাবেক নেতাসহ নয়জনকে আটক করে।

আটক ব্যক্তিদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তবে এ বিষয়ে জামায়াত ও ছাত্র শিবিরের কারো বক্তব্য পাওয়া যায়নি।

এজি//এসআই/বিআই/০৬ জুলাই, ২০১৮

About বাগেরহাট ইনফো নিউজ