মংলায় বিকাশে’র ৩ লাখ টাকা ছিনতাই

BKashবাগেরহাটের মংলায় বিকাশে’র জোনাল এজেন্টের এক বিক্রয় প্রতিনিধিকে কুপিয়ে তিন লাক্ষ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার দুপুরে মংলা উপজেলার জিনের ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

বিকাশে’র মংলাস্থ জোনাল এজেন্ট মেসার্স লাক্সমি ট্রেড ইন্টারন্যাশনালের বিক্রয় প্রতিনিধি ওমর ফারুক (২৮) ওই টাকা নিয়ে বাগেরহাটের রামপাল উপজেলায় যাচ্ছিলেন।

বিকাশ লিমিটেডের মংলা জোনের (রামপাল-মংলা-শরণখোলা-মোরেলগঞ্জ) এজেন্ট মেসার্স লাক্সমি ট্রেড ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী হারুন-অর-রশিদ মুঠোফোনে বাগেরহাট ইনফো ডটকমকে জানান, মঙ্গলবার দুপুরে ১২টার দিকে তার বিক্রয় প্রতিনিধি ফারুক বিকাশের তিন লাখ টাকা নিয়ে মংলা থেকে মোটরসাইকেলে করে রামপাল যাচ্ছিলেন। পথে জিনের ব্রিজের কাছে একটি মোটরসাইকেলে করে তিনজন ছিনতাইকারী এসে তার গতিরোধ করে। এসময় তারা ফারুককে কুপিয়ে ওই টাকা নিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ফারুকের গলা ও ডানহাতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। হারুন-অর-রশিদ আরো জানান, দুর্বৃত্তদের চিহ্নিত করা সম্ভব হয়নি।

মংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলায়েত হোসেন বাগেরহাট ইনফো ডটকমকে জানান, তিনি ছিনতাইয়ের ঘটনাটি শুনেছেন। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

তবে, সন্ধা পৌনে ৭টা পর্যন্ত থানায় এ বিষয়ে কেউ অভিয়োগ দায়ের করেন নি বলে জানান তিনি।

উল্লেখ, গত ১৩জুলাই মংলাস্থ জোনাল এজেন্ট মেসার্স লাক্সমি ট্রেড ইন্টারন্যাশনালের ব্যবস্থাপক শাহিন ৬০লাখ টাকা নিয়ে নিখোঁজ হন। এখন পর্যন্ত তার তোন খোঁজ পাওয়া যায় নি। সংশ্লিষ্টদের ধারণা, এই টাকা নিয়ে তিনি পালিয় গেছেন।

১৪ অক্টোবর ২০১৪ :: এমএম ফিরোজ, স্টাফ করেসপন্ডেন্ট,,
বাগেরহাট ইনফো ডটকম।।
এমএমএফ/আই হক-এনআরএডিটর/বিআই
এমএম ফিরোজWriter: এমএম ফিরোজ (19 Posts)