বাগেরহাটে নদী থেকে ভাসমান মৃতদেহ উদ্ধার

বাগেরহাট শহরের পাশ দিয়ে বয়ে যাওয়া ভৈরব নদী থেকে ভাসমান অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

Bagerhat-sador-Mapসোমবার (১১ মে) রাত ৮টার দিকে ভৈরব নদীর গোপালকাঠি এলাকা থেকে প্রথমে অজ্ঞাত হিসাবে মৃতদেহটি উদ্ধার করা হয়।

বাগেরহাট মডেল থানার উপপরিদর্শক (এসআই) গাজী ইকবাল হোসেন বাগেরহাট ইনফো ডটকমকে জানান, স্থানীয়রা নদীতে একটি মৃতদেহ ভাসতে দেখে থানায় খবর দেন। পরে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।

উদ্ধার হওয়া মৃতদেহটি চিতলমারীর ব্যবসায়ী আনন্দ কুমার রায়ের (৩৮) বলে জানিয়েছেন বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোজাম্মেল হক।

আনন্দ রায় বাগেরহাটের চিতলমারী উপজেলার ডুমুরিয়া এলাকার পাচু রাম রায়ের ছেলে। তিনি বিভিন্ন গ্রাম ও ফার্ম থেকে হাঁস-মুরগির ডিম ক্রয় করে শহরের হাটে-বাজারে পাইকারি বিক্রি করতেন।

নিহতের পরিবারের বারত দিয়ে ওসি তোজাম্মেল হক বাগেরহাট ইনফো ডটকমকে জানান, গত ১০ মে ডিম নিয়ে বিক্রির উদ্যেশে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হন তিনি। মৃতদেহ উদ্ধারের খবর পেয়ে নিখোঁজের পরিবারের লোকজন হাসপাতালে এসে তাকে সনাক্ত করে।

এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে কি করানে তার মৃত্য হয়েছে বা তাকে হত্যা করা হয়েছে প্রথমিক ভাবে তা জানাতে পারে নি পুলিশ।

প্রসঙ্গত এর আগে, গত শনিবার (০৯ মে) গভীর রাতে বাগেরহাট সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের একটি বিল থেকে নুর ইসলাম বক্স (৫০) নামে এক দিনমজুরের মরদেহ উদ্ধার করে পুলিশ।

১১ মে ২০১৫ :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আই হকএনআর এ/বিআই
** বাগেরহাটে বিল থেকে নিখোঁজ দিনমজুরের লাশ উদ্ধার
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1301 Posts)