সর্বশেষ
প্রচ্ছদ / খবর / বাস খাদে, মোটরসাইকেল আরোহী নিহত

বাস খাদে, মোটরসাইকেল আরোহী নিহত

উপজেলা করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের ফকিরহাটে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী একব্যক্তির মৃত্যু হয়েছে, আহত হন আরও এক নারী।

শুক্রবার (১২ জানুয়ারি) বিকেলে বাগেরহাট-খুলনা আঞ্চলিক মহাসড়কে ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়নের কাঠালতলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে, গোপালগঞ্জ সদরের পাথালিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় ফকিরহাটে উপজেলা যুবলীগের যুগ্ন-আহ্বায়ক এম এ দাউদ আলী (৪৫) নিহত হয়েছেন। বিকেলে বাগেরহাট-মাওয়া মহাসড়ক দিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে একটি ট্রলির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

ফকিরহাটে দুর্ঘটনায় নিহত আবু বক্কার সিদ্দিক (৪১) উপজেলার পাগলা দিয়াপাড়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে। আহত হাওয়া বেগম আবু বক্কারের স্ত্রী। গুরুতর অবস্থায় তাঁকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বাগেরহাটের কাটাখালী মহাসড়ক থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জামাল শেখ বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, চট্টগ্রাম থেকে শরণখোলার উদ্দেশ্যে ছেড়ে আসা রোহান পরিবহনের একটি বাস মহাসড়কের ওই এলাকায় পৌঁছালে পার্শ্ব রাস্তা দিয়ে সড়কে ওঠা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয় এবং বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক আবু বক্কর সিদ্দিকের মৃত্যু হয়। গুরুতর আহত হন মোটরসাইকেলে থাকা তাঁর স্ত্রীর হাওয়া বেগম।

দুর্ঘটনার পর পুলিশ বাসটি আটক করলেও চালক এবং তাঁর সহকারী পালিয়ে যায় বলে জানান এসআই জামাল।

নিহত যুবলীগ নেতা দাউদ আলীর বাড়ি ফকিরহাটের বেতাগা ইউনিয়নের মাসকাটা গ্রামে। তিনি খুলনার মধুমতি প্রেসের পোডাকশন ম্যানেজার ছিলেন।

ফকিরহাট উপজেলা যুবলীগের আহ্বায়ক ওয়াহিদুজ্জামান বাবু জানান, গোপালগঞ্জের বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত তাঁর ছেলেকে ক্যাম্পাসে পৌঁছে দিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন দাউদ আলী। পথে এ দুর্ঘটনা ঘটে।

এইচ//এসআই/বিআই/১২ জানুয়ারি, ২০১৮

About বাগেরহাট ইনফো নিউজ