সর্বশেষ
প্রচ্ছদ / খবর / নিখোঁজের দু’দিন পর কৃষকের বস্তাবন্দি লাশ উদ্ধার

নিখোঁজের দু’দিন পর কৃষকের বস্তাবন্দি লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের চিতলমারী উপজেলায় নিখোঁজের দু’দিন পর এক কৃষকের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের মাছুয়ারকুল গ্রামের একটি মৎস্য ঘের থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

নিহত আনোয়ার শেখ (৫৫) চিতলমারীর কলাতলা ইউনিয়নের কাননচর গ্রামের প্রয়াত হেমায়েত শেখের ছেলে। গত বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) বিকেল থেকে তিনি নিখোঁজ ছিলেন।

পুলিশের ধারণা, পরিকল্পিতভাবে হত্যার পর দুর্বৃত্তরা তার মরদেহ বস্তায় ভরে ওই মাছের ঘেরে ফেলে দেয়। তবে কী কারণে এবং করা তাকে হত্যা করেছে সে বিষয়ে পুলিশ নিশ্চিত করে কিছু বলতে পারেনি।

এ ঘটনায় নিহতের ছেলে সুমন শেখ বাদী হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে চিতলমারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পরিবারের বরাত দিয়ে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল চন্দ্র সরকার বলেন, গত ৬ সেপ্টেম্বর বিকেলে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হন আনোয়ার। সেদিন তিনি স্থানীয় কাননচর বাজারে যাবার কথা বলে বাইরে গেছিলেন। এরপর আর বাড়িতে ফেরেননি।

‘নিখোঁজের ২ দিন পর আনোয়ারের বাড়ি থেকে ২০/২২ কিলোমিটার দূরে শনিবার সন্ধ্যায় স্থানীয় লোকজন একটি মাছের ঘেরে এক মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ সেখানে গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে নিহতের পরিবার গিয়ে মরদেহটি সনাক্ত করেছেন।’

নিহত আনোয়ার পেশায় কৃষক ছিলেন। রোববার দুপুরে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে নিহতের ময়না তদন্তের সম্পন্ন হয়েছে।

ওসি বলেন, দুর্বৃত্তরা তাকে পরিকল্পিতভাবে শ্বাসরোধে করে হত্যার পর বস্তাবন্দি করে মাছের ঘেরে ফেলে রেখে গেছে বলে প্রাথমিকভাবে ধারনা করছি। এই ঘটনায় একটি মামলা হয়েছে। কারা কি কারনে তাকে হত্যা করেছে তা উদ্ঘাটনে পুলিশ তদন্ত শুরু করেছে।

এইচ//এসআই/বিআই/০৯ সেপ্টেম্বর, ২০১৮

About বাগেরহাট ইনফো নিউজ