প্রচ্ছদ / খবর / মোটরসাইকেল চালককে গুলি করে হত্যা, আহত ২

মোটরসাইকেল চালককে গুলি করে হত্যা, আহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

প্রতীকী ছবি

বাগেরহাটে দুর্বৃত্তদের গুলিতে হাসান (৩৫) নামের ভাড়ায় চালিত মোটরসাইকেল এক চালক নিহত হয়েছেন; আহত হয়েছেন আরো দুজন।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) রাত পৌনে ৯ টার দিকে খুলনা-মোংলা মহাসড়কে বাগেরহাট সদর উপজেলার চুলকাঠি বাজার সংলগ্ন যুগীডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- খুলনা নগরীর কালিবাড়ি এলাকার খৈল ভুষির ব্যবসা প্রতিষ্ঠান এম দেওয়ান স্টোরের ব্যবস্থাপক প্রদীপ সাহা ও তার সহযোগী মো. রোফিক। তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত হাসান খুলনার রুপসা উপজেলার বাগমারা গ্রামের মো. জাহাঙ্গীরের ছেলে। তিনি মোটরসাইকেলে ভাড়ায় যাত্রী পরিবহন করতেন। রাতে প্রদীপ ও রফিক ব্যবসায়িক কাজ সেরে ওই যুবকের মোটরসাইকেলে চড়ে খুলনার দিকে যাচ্ছিলেন।

পুলিশ নিহত হাসানের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহতাব উদ্দিন বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, খুলনা-মোংলা সড়কের পশ্চিম পাশে গুলিবিদ্ধ ওই ব্যক্তির পাশে মোটরসাইকেলটি পড়েছিল। স্থানীয়রা পুলিশকে বলেছে, তারা পর পর চারটি গুলির শব্দ শুনে ওই এলাকায় যায়। সেখান থেকে আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়।

পুলিশ ধারণা করছে, মোটরসাইকেল আরোহীদের কাছ থেকে টাকা ছিনতাই করার জন্য এই হামলা চালানো হতে পারে।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, ব্যবসায়িক পাওনা টাকা তুুলতে শুক্রবার বিকেলে খুলনার ‘এম দেওয়ান স্টোরে’র ম্যানেজার প্রদীপ সাহা ও রফিক ভাড়ার চালিত একটি মোটরসাইকেলে করে বাগেরহাট সদর ও রামপাল উপজেলায় যান। সেখান থেকে খুলনায় ফেরার পথে মোটরসাইকেলের তিন আরোহীকে অতর্কিত গুলি করা হয়। এতে চালক হাসান ঘটনাস্থলে নিহত হন। আহত হন প্রদীপ ও রফিক।

‘নিহত হাসানের পিঠে অন্তত তিনটি গুলির চিহ্ন রয়েছে। তবে আহত দুইজন গুলিবিদ্ধ কিনা তা আমরা এখনো নিশ্চিত হতে পারিনি।’

পঙ্কজ চন্দ্র রায় আরও বলেন, এই ব্যবসা প্রতিষ্ঠানটি বেশ কিছুদিন ধরে বাগেরহাট এলাকায় ব্যবসা করে আসছে। সপ্তাহের প্রতি শুক্রবার প্রতিষ্ঠানের কর্মচারীরা খুলনা থেকে বাগেরহাটে পাওনা টাকা আদায়ের জন্য আসা-যাওয়া করতেন। তাদের কাছ থেকে টাকা ছিনতাই করতে এই হামলা চালানো হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

হামলাকারীদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে বলে জানান তিনি।

এজি//এসআই/বিআই/২১ সেপ্টেম্বর, ২০১৮

About বাগেরহাট ইনফো নিউজ