প্রচ্ছদ / খবর / ট্রাকের ধাক্কায় ২ স্কুলশিক্ষক নিহত

ট্রাকের ধাক্কায় ২ স্কুলশিক্ষক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের মোল্লাহাটে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই স্কুলশিক্ষক নিহত হয়েছেন।

বুধবার (২৮ নভেম্বর) রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

এরআগে বিকেল সাড়ে ৪টার দিকে বাগেরহাট-মাওয়া মহাসড়কে মোল্লাহাট উপজেলার জয়ডিহি কাহালপুর বিদ্যুৎ কেন্দ্রের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মোল্লাহাট উপজেলার সরোসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিকুল ইসলাম দুলাল (৪৫) এবং সরোসপুর দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাহারুল আলম মোল্লা (৪৩)।
দুই শিক্ষকের বাড়িই সরোসপুর গ্রামে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, গোপালগঞ্জ থেকে খুলনাগামী একটি ট্রাক মহাসড়কের ওই এলাকায় পৌঁছে একটি মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে আরোহী দুই স্কুল শিক্ষককে মোটরসাইকেল থেকে ছিটকে গেলে গুরুতর আহত হন। পরে স্থানীরা তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তাদের মৃত্যু হয়।

ওসি বলেন, নিহত ওই দুই শিক্ষক মোল্লাহাট উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস থেকে বাড়ি ফিরছিলেন। সদ্য সমাপ্ত প্রাথমিক শিক্ষা সমাপনী (পিএসসি) পরীক্ষার খাতা মূল্যায়ন (দেখে) করে মোটরসাইকেলযোগে ফেরার পথে ওই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ধাক্কা দেওয়া অজ্ঞাত ট্রাকটিকে সনাক্ত করতে কাজ করছে। ময়না তদন্ত শেষে নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

এইচ//এসআই/বিআই/২৮ নভেম্বর, ২০১৮

About বাগেরহাট ইনফো নিউজ