প্রচ্ছদ / খবর / মোল্লাহাটে শ্বাসকষ্ট নিয়ে নারী পুলিশ সদস্যের মৃত্যু, নমুনা সংগ্রহ

মোল্লাহাটে শ্বাসকষ্ট নিয়ে নারী পুলিশ সদস্যের মৃত্যু, নমুনা সংগ্রহ

ইউএনবি ও কালের কন্ঠ

বাগেরহাটের মোল্লাহাটে সন্তান জন্ম দেওয়ার ১৪ দিন পর শ্বাসকষ্ট নিয়ে এক নারী পুলিশ সদস্য মারা গেছেন।

আদুরী আক্তার (২২) নামে ওই পুলিশ সদস্য মঙ্গলবার (২৯ এপ্রিল) সকালে মোল্লাহাট উপজেলার ছোট কাঁচনা গ্রামে বাবার বাড়িতে মারা যান। কনস্টেবল হিসেবে খুলনা মেট্রোপলিটন পুলিশে কর্মরত ছিলেন।

ওই নারী কনস্টেবল শ্বাসকষ্ট ও হার্টের সমস্যায় ভুগছিলেন। করোনাভাইরাস সন্দেহে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে স্বাস্থ্য বিভাগ।

আদুরী আক্তারের স্বামীর বাড়ি কুষ্টিয়া জেলার কুমার খালী গ্রামে। ওই গ্রামের পুলিশ সদস্য মেহেদীর সঙ্গে আদুরী আক্তারের কয়েক বছর আগে বিয়ে হয়।

মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বিপ্লব কান্তি বিশ্বাস জানান, ওই নারী পুলিশ সদস্য গত ১৪ এপ্রিল মোল্লাহাট উপজেলায় একটি ক্লিনিকে কন্যাসন্তান প্রসব করেন। পরবর্তীতে অসুস্থ হয়ে পড়ার কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা শেষে গত ছয় থেকে সাত দিন আগে ওই পুলিশ সদস্য মোল্লাহাটে বাবার বাড়িতে আসেন।

মঙ্গলবার সকালে বাড়িতে তার মৃত্যু হয়। খবর পেয়ে স্বাস্থ্য বিভাগের লোকজন ওই বাড়িতে গিয়ে তার নমুনা সংগ্রহ করে। নারী পুলিশ সদস্যের ১৪ দিনের মেয়ে সুস্থ আছে বলে তিনি জানান।

স্বাস্থ্য কর্মকর্তা ডা. বিপ্লব কান্তি বিশ্বাস আরো জানান, শ্বাসকষ্ট এবং হার্টের সমস্যায় ভুগছিলেন ওই পুলিশ সদস্য। অধিক সতর্কতার জন্য করোনাভাইরাস সন্দেহে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিয়ম মেনেই তাকে দাফন করার পরামর্শ দেওয়া হয়েছে বলে তিনি জানান।

এসআই/আইএইচ/বিআই/২৯ এপ্রিল, ২০২০

About বাগেরহাট ইনফো নিউজ