বাগেরহাটে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ৩০

বাগেরহাটে একটি বিয়ের অনুষ্ঠানে যাবার পথে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে মহিলা ও  শিশুসহ অন্তত ৩০ জন যাত্রী আহত হয়েছেন।

শনিবার দুপুর সোয়া ৩টা দিকে বাগেরহাট সদর উপজেলার পিরোজপুর-বাগেরহাট মহাসড়কের ফতেপুর গোডাউন এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনার পর ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল এবং স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে। আহতদের মধ্যে দু’জনের অবস্থা গুরুত্বর।

দূর্ঘটনা কবলিত বাসা দুটির যাত্রী এবং প্রতক্ষদর্শীরা বাগেরহাট ইনফো ডটকমকে জানান, বাগেরহাট থেকে কচুয়া উপজেলার ভাঙা গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যোগদেবার জন্য ভাড়া করা সুন্দরবন পবিবহণের একটি বাস ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক দিয়ে আসা পিরোজপুর থেকে খুলনাগামী একটি যাত্রীবাহী লোকাল বসের সাঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লোকাল বাসের ড্রাইভারসহ অন্তত্য ৩০ জন আহত হন।

এদের মধ্যে পিরোজপুরের মো. হাফিজুর সরদার, তার দুই সন্তান লামিয়া আক্তার ও হামিদ সরদার, হাফিজুরের মা সুফিয়া বিবি, বগুড়ার জাহিদুল ইসলাম, পিরোজপুরের ভান্ডারিয়া এলাকার মনসুর আলী মাতব্বর, তার স্ত্রী লাবনী আক্তার, মেয়ে আঁখি আক্তার, বাগেরহাট সদর উপজেলাপর বৈটপুর এলাকার নুরল ইসলাম, বাসাবাটি এলাকার হাফিজুর ও রেজাউল ইসলামসহ ১৪ জনকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি দের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এব্যাপারে বাগেরহাট মড়েল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আজম খাঁন বাগেরহাট ইনফো ডটকমকে জানান, দূর্ঘটনার খবর পেয়ে স্থানীয়দের সহায়তার পুলিশ ও ফাসার সার্ভিস আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বাগেরহাট সদর হাসপাতালসহ বিভিন ক্লিনিকে পাঠায়। এদের মধ্যে দু’ জনের অবস্থা বেশি গুরুত্বর।

এঘটনায় বাসের চালক বা হেলপার কাউকে আটক কারা না হলেও দূর্ঘটনা কবলিত বাস দুটি পুলিশ আটক করেছ।

০২ আগস্ট ২০১৪ :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)