প্রচ্ছদ / খবর / বাগেরহাটে ফেনসিডিল ও গুলিসহ মাদক সম্রাট আটক

বাগেরহাটে ফেনসিডিল ও গুলিসহ মাদক সম্রাট আটক

Bagerhat-District-Map-Bangladeshবাগেরহাটে বন্দুকের গুলি ও ফেনসিডিলসহ সোহাগ হাওলাদার (২৭) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

পুলিশের দাবি আটককৃত সোহাট  এ অঞ্চলের বিশিষ্ট মাদক সম্রাট।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে শহরের মুনিগঞ্জ ব্রীজের পূর্ব পাশ দিয়ে একটি প্রাইভেটকারসহ বাগেরহাট মডেল থানা পুলিশ তাকে আটক করে।

আটককৃত সোহাগ হাওলাদার বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার ফুলহাতা গ্রামের আঃ কুদ্দুস হাওলাদারের ছেলে। বর্তমানে সে পৌর শহরের বাসাবাটি এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, সে দির্ঘ্য দিন ধরে এ অঞ্চলের ফেনসিডিলসহ মাদকের ব্যবসা করে আসছিল। তার নামে বাগেরহাট মডেল থানা, যশোর কোতেয়লি থানাসহ বিভিন্ন ৫টি মামলা রয়েছে। আটককৃত সোহাগ ঈদের আগের রাতে শহরের দশনী এলকা থেকে ৩’শ বোতল ফেনসিডিলসহ একটি প্রাইভেটকার আটক মামলারও প্রধান আসামী।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজম আলী খান বাগেরহাট ইনফো ডটকমকে জানান, একটি প্রাইভেট কারযোগে বিপুল পরিমান ফেনসিডিল আসছে গোপন সংবাদের ভিত্তিতে এমন তথ্য পেয়ে মঙ্গলবার রাতে মডেল থানা পুলিশের একটি দল বাগেরহাট-খুলনা মহাসড়কের মাজার মোড়ে অবস্থান নেয়। এসময় খুলনা দিক দিয়ে আসা লাল রঙের একটি প্রইভেটকারকে থামবার নির্দেশ দিলে তা দ্রুত পালিয় যাবার চেষ্ট করে।

পুলিশ ধাওয়া দিয়ে মুনিগঞ্জ ব্রীজের পূর্ব পাশ দিয়ে প্রাইভেটকারটি (সাতক্ষীরা গ-১১-০০০৩) আটক করতে স্বক্ষম হয়। পরে প্রাইভেটকারটি তল্লাশি করে ১০ বোতল ফেনসিডিল ও ৮ রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করে এবং আলামত হিসাবে প্রাইভেট কারটি জব্দ করে থানায় নিয়ে আসে।

এঘটনায় বাগেরহাট সদর মডেল থানায় মাদাক ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

০৫ আগস্ট ২০১৪ :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই

About ইনফো ডেস্ক