বাগেরহাটে গ্রেপ্তারকৃত ছাত্রদল নেতা ডাকাতি মামলায় কারাগারে

বাগেরহাটের মোরেলগঞ্জে মনিরুজ্জামান শিল্পী (৩৪) নামে এক ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

areestবুধবার ভোর রাতে তার বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। আটক শিল্পী উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি।

একটি ডাকাতির মামলার আসামি দেখিয়ে দুপুরে পুলিশ তাকে আদালতে পাঠালে বিচারক জেলহাজতে প্রেরনের নির্দেশ দেয়।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসলাম খান বাগেরহাট ইনফো ডটকমকে জানান, মনিরুজ্জামান শিল্পীকে ২০১৩ সালের ২৯ সেপ্টেম্বর উপজেলার গোদারা গ্রামের আবুল কালাম হাওলাদারের বাড়িতে সিদ কেটে ডাকাতি ঘটনার সন্দেহ ভাজন আসামি ( মামলা নং-১ (১০)২০১৩)। ওই মামলায় তাকে গ্রেপ্তার কারা হয়েছে।

ওসি আরো জানান, মামলায় এজাহার নামীয় দুই আসামী রমিজ হাওলাদার ও সোহরাফ হাওলাদার বর্তমানে জামিনে রয়েছে। এ মামলায় অজ্ঞাত নামা রয়েছে ৬/৭জনকে আসামী করা হয়। শিল্পিকে রিমান্ডে এনে জিঞ্জাসাবাদ করা হবে।

তবে, ছাত্রদল নেতা মনিরুজ্জামান শিল্পীর পিতা হাবিবুর রহমান বাগেরহাট ইনফোকে বলেন, ‘আমার ছেলেকে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে বাড়িতে ঘুম থাকা অবস্থায় পুলিশ তাকে ধরে নিয়ে যায়। আমার ছেলে শিল্পির বিরুদ্ধে কোন অভিযোগ না থাকায় তাকে পুরানো একটি ডাকাতি মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

এব্যাপারে মোরেলগঞ্জ পৌর বিএনপির সভাপতি আব্দুল মজিদ জব্বার বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান শিল্পীকে হয়রানী করার জন্য পরিকল্পিত ভাবে গ্রেফতার করা হয়েছে। তাকে সাজানো ডাকাতি মামলা থেকে অবিলম্বে অব্যাহতির দাবী জানান তিনি।

০৩ সেপ্টেম্বর ২০১৪ :: আহসানুল করিম, স্পেশাল করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)