মংলায় গৃহবধূকে মারপিট ও শ্লীলতাহানী অভিযোগ

বাগেরহাটের মংলায় এক গৃহবধূকে মারপিট এবং শ্লীলতাহানী অভিযোগ পাওয়া গেছে।

Mongla-Bagerhatসূত্র জানায়, মংলা উপজেলার শহরতলী মাছমারা এলাকায় এক গৃহবধুকে (৩০) রাতের বেলায় ঘরের ভিতর ঢুকে মারপিট ও শ্লীলতাহানী ঘটিয়েছে এলাকার অজিত গংরা। বর্তমানে মুমুর্ষ অবস্থায় ওই গৃহবধুকে মংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

এ ঘটনায় বুধবার মংলা থানায় লিখিত অভিযোগ দেওয়া কথা হয়েছে ভূক্ত ভোগী পরিবারের।

নির্যাতনের শিকার গৃহবধূ জানান- বছর কয়েক আগে মুসলিম আইন মেনে ভালোবেসে বিয়ে করেন আলফ্রেড হালদারকে। স্বামীকে ধর্মান্তরিত করার অভিযোগ এনে একেরপর এক নির্যাতন করে আসছে প্রতিবেশী অজিত হালদার, লুকাস হালদার, দ্বিজেন হালদার গংরা।

তিনি আরো বলেন-আমরা যাতে এলাকায় থাকতে না পারি তার জন্য সবসময় ছোট-খাটো জামেলা লাগিয়ে রাখতো ওই অজিত ও তার সহযোগীরা। সবশেষ মঙ্গলবার রাত ১০টার দিকে হঠাৎ করে আজিত হাওলাদার তার সাঙ্গ-পাঙ্গ নিয়ে তার উপর হামলা চালায়।

একপর্যায়ে তার পড়নের কাপড় ছিড়ে ফেলে স্পর্শকাতর স্থানে হাত দেয়। পরে আত্ম চিৎকারে স্বামী আলফ্রেড হালাদার ছুটে আসলে তাকেও মারপিট করে তারা। এসময় এলাকাবাসী সহযোগীতা তারা উদ্ধার হয় এবং রাত ১১টার দিকে মংলা উপজেলা সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে তাদেরকে ভর্তি করা হয়।

এ ব্যাপারে ভুক্তভোগীদের পক্ষ থেকে থানার এটি অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছে ।

মংলা থানার ওসি বেলায়েত হোসেন জানান- ব্যাপারটা ক্ষতিয়ে দেখা হচ্ছে। তারা ওই নারীকে ঘেরের হাঁস পড়ার ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশিরা মরধর করে বলে শুনেছেন। বর্তমানে ওই নরী চিকিৎসাধীর রয়েছেন। এব্যাপারে মামলা হবে এবং তদন্ত পূর্বক যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

তবে অভিযুক্ত অজিত হালদারসহ অন্যরা এ ঘটনা অস্বীকার করেছেন।

০১ অক্টোবর ২০১৪ :: এমএম ফিরোজ, স্টাফ করেসপন্ডেন্ট,,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হক-নিউজ এডিটর/বিআই
বাগেরহাট ইনফো ডেস্কWriter: বাগেরহাট ইনফো ডেস্ক (1851 Posts)