নাশকতার প্রতিবাদে বাগেরহাটে ছাত্রলীগের মানববন্ধন

অবরোধ-হরতালের নামে শিক্ষার পরিবেশ নষ্ট, নাশকতা ও নিরীহ মানুষকে পুড়িয়ে হত্যার প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন করেছে ছাত্রলীগ।

Bagerhat-Pic-1(02-02-2015)SLig-HumanChainসোমবার (২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় বাগেরহাট প্রেসক্লাবের সামনে জেলা ছাত্রলীগ এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।

ঘন্টাব্যাপী ওই মানববন্ধন কর্মসূচিতে একাত্মতা  প্রকাশ করে অংশ নেয় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, তাঁতীলীগ ও প্রজন্মলীগের নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, হরতাল-অবরোধের নামে বিএনপি-জামায়াতসহ ২০ দলীয় জোট  দেশে নাশকতা চালাচ্ছে। এসএসসি পরীক্ষা ও পহেলা জানুয়ারীতে বই বিতরনের দিনে হরতাল ডেকে তারা শিক্ষার পরিবেশ নষ্ট করছে। গত ২৬ দিনে কয়েক শ’ গাড়ী জ্বালিয়ে দিয়েছে।

তারা হায়নার মতোন। সাধারন খেটে খাওয়া মানুষের উপর পেট্রোল বোম ছুড়ে হত্যা করছে। তাদের হাত থেকে ছোট শিশুরাও রক্ষা পাচ্ছেনা। অবরোধের মধ্যে হরতাল ডেকে ১৫ লক্ষ এসএসসি পরীক্ষার্থীর শিক্ষা জীবন নষ্টের ষড়যন্ত্র করছে তারা।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন- বাগেরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সরদার ফখরুল আলম সাহেব, সদর উপজেলা আ.লীগের সভাপতি মিনা হাসিবুল হাসান শিপন, সাধারন সম্পাদক সরদার মাসুদুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান খান মুজিবর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আহমেদ, জেলা তাঁতীলীগের সভাপতি তালুকদার আব্দুল বাকি, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মীর জায়েসী আশরাফী জেমস প্রমুখ।

অবিলম্বে নৈরাজ্য ও অরাজকতা বন্ধ না করলে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলকে ছাত্রলীগ সমচিত জবাব দিতে বলে মানববন্ধন থেকে সতর্ক করেন তারা।

০২ ফেব্রুয়ারি ২০১৫ :: স্টাফকরেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আই হক-এনআরএডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)