চিতলমারীতে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ৩০

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাগেরহাটের চিতলমারীতে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ৩০ জন আহত হয়েছেন।

Bagerhat-District-Mapসোমবার (২৮ সেপ্টেম্বর) বিকালে চিতলমারী উপজেলার কলাতলা ইউনিয়নের পিংগুড়িয়া গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, এলাকায় আধিপত্য নিয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতা মাহমুদ শেখ ও ইকবাল বাহার বিশ্বাসের মধ্যে পূর্ব বিরোধ ছিলো। সেই বিরোধের জেরে বিকাল ৪টার দিকে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংর্ঘষ বেধে যায়।

এ সময় উভয় পক্ষের সমর্থকেরা ঢাল-সড়কিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে। উভয় পক্ষের মধ্যে ঘন্টাব্যাপী চলা মুহুর মুহুর সংঘর্ষে দুই পক্ষের প্রায় ৩০ জন আহত হয়।

স্থানীয়রা জানান, আহত শেখ গ্রুপের সদস্যদের চিতলমারী ও বিশ্বাস গ্রুপের সদস্যদের গোপালগঞ্জের টুঙ্গিপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে শেখ গ্রুপের জেসমিন (৩০), কালু শেখ (২১), দুলালি বেগম (৩৫), আমীর শেখ (৩০), হাসু শেখ (৩৫), মোজাহিদুল ইসলাম (৩৫), জিয়া শেখ (৩০), তজু শেখ (৩৫) ও জাহিদ শেখকে (১৭) চিতলমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গৃহবধূ জেসমিনের অবস্থা আশঙ্কাজনক।

অন্যদিকে বিশ্বাস গ্রুপের হোসেন বিশ্বাস (১৮), আসাদ উদ্দিন বিশ্বাস (৪০), পান্না বিশ্বাস (৪৪), ঠান্ডা বিশ্বাস (৬০), দাউদ বিশ্বাস (৩৫), হোসনেয়ারা বেগম (৩৫), ফারুক বিশ্বাস (২৩) ও মাহাবুব বিশ্বাসকে (১৮) গোপালগঞ্জের টুঙ্গিপাড়া হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে চিতলমারী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিলেও পুনরায় সংঘর্ষের আশঙ্কায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে ওসি জানিয়েছেন।

২৮ সেপ্টেম্বর :: স্টাফ ও উপজেলা করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এস/আইএইচ/এনআরএ/বিআই
বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1300 Posts)