ধর্ষণের ভিডিও ইন্টারনেটে, যুবক গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

স্কুলছাত্রীকে ধর্ষণের পর ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার দায়ে এক যুবককে গ্রপ্তার করেছে পুলিশ।

বুধবার দিনগত রাতে বাগেরহাটের মোল্লাহাট থানা পুলিশ তাকে আটক করে।

আটক আব্দুর রহিম মোল্লা (২১) উপজেলার গাওলা এলাকার মহসিন মোল্লার ছেলে। তিনি মোল্লাহাটের খলিলুর রহমান ডিগ্রী কলেজের ছাত্র। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) পুলিশ তাকে আদালতে মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ স ম খায়রুল আনাম বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রী বুধবার (৬ সেপ্টেম্বর) রাতে দু’জনের নামে ধর্ষণের অভিযোগে একটি মামলা করেন। এরপর অভিযান চালিয়ে প্রধান আসামি রহিম মোল্লাকে গ্রেপ্তার করা হয়।

মামলার বরাত দিয়ে ওসি বলেন, গত ২৩ জুন দুপুরে ওই ছাত্রী বাড়িতে একা ঘুমিয়ে ছিলো। সে সময়ে প্রতিবেশী রহিম মোল্লা ও তার বন্ধু জাহিদুল শিকদার তাদের ঘরে ঢুকে জোর পূর্বক ওই কিশোরীকে ধর্ষণ করে এবং মুঠোফোনে সেই ভিডিওচিত্র ধারণ করে।

ওই ঘটনা কাউকে জানালে ভিডিও ইন্টারনেটে জড়িয়ে দেওয়া হবে এমন হুমকিতে চলে যায় তারা। লোকলজ্জার ভয়ে ওই কিশোরী এতদিন চুপ থাকলেও সাম্প্রতি রহিম ও তার সহযোগী ধর্ষণের সেই ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম-ফেসবুকে ছড়িয়ে দেয়।

বিষয়টি ছাত্রীর পরিবারের নজরে এলে বুধবার ওই কিশোরী বাদী হয়ে মোল্লাহাট থানায় মামলাটি দায়ের করেন। মামলার অপর আসামিকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেন ওসি।

এইচ//এসআই/বিআই/০৭ সেপ্টেম্বর, ২০১৭

বাগেরহাট ইনফো নিউজWriter: বাগেরহাট ইনফো নিউজ (1251 Posts)