সর্বশেষ
প্রচ্ছদ / খবর / নারী ইউপি সদস্য দম্পতিকে পিটিয়ে ও কুপিয়ে জখম

নারী ইউপি সদস্য দম্পতিকে পিটিয়ে ও কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটে সংরক্ষিত নারী আসনের এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ও তার স্বামী সেচ্ছাসেবক লীগ নেতাকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষরা।

শুক্রবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়নের সদুল্ল্যাপুর গ্রামে এ ঘটনা ঘটে। রাতেই তাদের উদ্ধার করে বাগেরহাট হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা হলেন, ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য দিলরুবা খানম (৪৯) এবং তার স্বামী ষাটগম্বুজ ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সাবেক সেনা সদস্য শেখ দেলোয়ার হোসেন (৫৪)।

এ ঘটনায় শনিবার দুপুর পর্যন্ত পুলিশ জড়িত কেউ আটক করতে পারেনি।

হাসপাতালে চিকিৎসাধীন ইউপি সদস্য দিলরুবা খানম শনিবার সকালে সাংবাদিকদের বলেন, শুক্রবার রাতে স্থানীয় পোলেরহাট বাজারে কাজ সেরে স্বামীর সাথে বাড়ি ফিরছিলাম। বাড়ির কাছে সদুল্ল্যাপুর গ্রামের সুজনের চায়ের দোকানের কাছে পৌছলে আগের দাঁড়িয়ে থাকা আমার নির্বাচনী পরাজিত প্রতিপক্ষ খাদিজা বেগম তার স্বামী ও ছেলে মিলে আমার স্বামীর চোখের উপর টর্চ লাইট জে্বলে রাখে।

‘আমার স্বামী তাদের লাইট নেভাতে বললে তারা ক্ষুব্দ হয়ে আমাদের গালিগালাজ শুরু করে। এক পর্যায়ে তারা লোহার রড় ও ধারালো অস্ত্র দিয়ে আমাদের এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে চলে যায়। পরে স্থানীয় লোকজন আমাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেন।

নির্বাচনে পরাজয়ের পর ক্ষুব্দ প্রতিপক্ষরা সেই জেরে এই হামলা চালায় বলে দাবি দিলরুবা খানমের।

বাগেরহাট সদর হাসপাতালের চিকিৎসক মশিউর রহমান বলেন, দিলরুবা খানম ও তার স্বামী দেলোয়ার হোসেনের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারলো অস্ত্র ও লোহার রডের আঘাতের চি‎হ্ন রয়েছে। তাদের বেশ রক্তক্ষরণ হয়েছে। চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের দু’জনই আশংকামুক্ত আছেন।

ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আকতারুজ্জামান বাচ্চু বলেন, আমার পরিষদের সংরক্ষিত ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা আসনের সদস্য দিলরুবা খানম ও তার স্বামী দেলোয়ার হোসেনের উপর হামলা হয়েছে। হামলা ঘটনায় নিন্দা জানাচ্ছি সেই সাথে ওই হামলার ঘটনায় যারা জড়িত তাদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

বিষয়টি জানতে হামলার অভিযোগ ওঠা পরাজিত প্রার্থী খাদিজা বেগমের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

বাগেরহাট জেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেল বলেন, ষাটগম্বুজ ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সাবেক সেনা বাহিনীর সদস্য শেখ দেলোয়ার হোসেন ও তার স্ত্রী ইউপি সদস্য দিলরুবা খানমের উপর হামলার সংবাদ পেয়ে রাতেই দলের নেতাকর্মীরা জড়ো হয়ে শহরে একটি বিক্ষোভ মিছিল করেছে। যারা আমার দলের নেতার উপর হামলা চালিয়েছে তাদের অবিলম্বে গ্রেপ্তার করার দাবি জানাচ্ছি।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বলেন, নারী ইউপি সদস্য দিলরুবা খানম ও তার স্বামী সাবেক সেনা বাহিনীর সদস্য দেলোয়ার হোসেনের উপর হামলায় জড়িতরা এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ায় এখনো তাদের ধরা যায়নি। তাদের ধরতে পুলিশ চেষ্টা করছে। তবে এ ঘটনায় শনিবার দুপুর পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

এজি//এসআই/বিআই/২০ জানুয়ারি, ২০১৮

About বাগেরহাট ইনফো নিউজ