প্রচ্ছদ / খবর / যুবলীগ নেতার লাশ উদ্ধার

যুবলীগ নেতার লাশ উদ্ধার

বাগানে পড়ে ছিল ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতির মরদেহ

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের মোল্লাহাট উপজেলার একটি বাগান থেকে স্থানীয় এক যুবলীগ নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৮ অক্টোবর) দুপুরে উপজেলার চুনখোলা ইউনিয়নের সিংগাঁতি গ্রামের একটি বাগান থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ মর্গে পাঠায়।

নিহত ওই যুবলীগ নেতার নাম চুন্নু চৌধুরী ওরফে চিনু চৌধুরী (৪৮)। তিনি চুনখোলা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহসভাপতি ছিলেন। তাঁর বাবার নাম শাহাদাৎ চৌধুরী।

নিহত চুন্নু চৌধুরীর ছেলে সবুজ চৌধুরী তাঁর মায়ের সঙ্গে গোপালগঞ্জে থাকেন। বাবার মৃত্যুর খবর শুনে তিনি মোল্লাহাট আসেন। সোমবার বিকেলে বাগেরহাট সদর হাসপাতালের মর্গের সামনে দাঁড়িয়ে বাগেরহাট ইনফো ডটকমকের সঙ্গে কথা বলেন সবুজ। তিনি অভিযোগ করেন, স্থানীয় অনেকের সঙ্গে তাঁর বাবার জমিজমা ও রাজনৈতিক বিরোধ ছিল। সেই বিরোধের জেরে প্রতিপক্ষরা তাঁকে হত্যা করেছে।

তিনি তাঁর বাবার হত্যাকাণ্ডের বিচার দাবি করেন। তবে এ সময় তিনি প্রতিপক্ষ কারও নাম বলেননি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে সিংগাঁতি গ্রামের একটি বাগানে এক মেয়ে ছাগল বাঁধতে গিয়ে লাশ পড়ে থাকতে দেখে গ্রামের মানুষকে জানায়। পরে গ্রামবাসীর কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে চুন্নু চৌধুরীর লাশ উদ্ধার করে। নিহত ব্যক্তির শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। চুন্নুর পরিবারের সদস্যরা কেউ গ্রামে থাকেন না। তিনি একাই বাড়িতে থাকতেন।

স্থানীয়দের বরাত দিয়ে মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবীর বলেন, চুন্নু চৌধুরী কখন, কেন এই বাগানে এলেন বা কীভাবে তাঁর মৃত্যু হলো, তা পুলিশ তদন্ত করে দেখছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মোল্লাহাট উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মুন্সী তানজিল হোসেন বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, ‘চুন্নু চৌধুরী ওরফে চিনু চৌধুরী চুনখোলা ইউনিয়ন যুবলীগের সহসভাপতি ছিলেন। তাঁর মৃত্যুর সংবাদ পেয়ে আমরা সেখানে যাই। তাঁর মৃত্যুর রহস্য উদ্‌ঘাটন করতে পুলিশের কাছে দাবি জানাচ্ছি।’

এজি/এসআই/বিআই/২৮ অক্টোবর, ২০১৯

About বাগেরহাট ইনফো নিউজ