প্রচ্ছদ / খবর / বাগেরহাটে ৪৯৫ ইয়াবাসহ আটক ৩

বাগেরহাটে ৪৯৫ ইয়াবাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট ইনফো ডটকম

বাগেরহাটের ফকিরহাট ও মোরেলগঞ্জ উপজেলায় র‍্যাবের পৃথক অভিযানে ৪৯৫ ইয়াবা বড়িসহ তিন যুবক আটক হয়েছেন।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-৬) জানায়, সোমবার দিনগত রাত সোয়া ১টায় ফকিরহাট উপজেলার নিকলাপুর এবং সন্ধ্যা সাড়ে ৬টায় মোরেলগঞ্জ উপজেলার জোকা গ্রামে তাঁদের একটি দল অভিযান চালায়।

এ সময় মোরেলগঞ্জের পঞ্চকরণ ইউনিয়নের জোকা গ্রামে থেকে ৩৭০টি ইয়াবা বাড়িসহ হাসিবুর রহমান (৩০) নামের এক যুবক আটক করা হয়। তিনি ওই গ্রামের আব্দুল খালেকের ছেলে।

পরে ফকিরহাটের বেতাগা ইউনিয়নের নিকলেপুর থেকে ১২৫টি ইয়াবা বড়িসহ মো. হেদায়েত শেখ (১৯) ও মো. রবিউল আওয়াল শেখ (২৮) নামের দুজনকে আটক করা হয়। হেদায়েত ফকিরহাট উপজেলার তালবাড়ী গ্রামের নূর মোহাম্মদ শেখের ছেলে এবং রবিউল ঘনশ্যামপুর গ্রামের প্রয়াত শাহজাহান আলীর ছেলে।

র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি মো. তোফাজ্জেল হোসেন বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাটের ফকিরহাট ও মোরেলগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ হাতেনাতে তাদের আটক করা হয়। দীর্ঘদিন ধরে তারা মাদক ব্যবসার সাথে জড়িত বলে অভিযোগ ছিল।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর মঙ্গলবার (২২ অক্টোবর) র‍্যাবের পক্ষ থেকে সংশ্লিষ্ট থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে বলে জানা তিনি।

এসএইচ/এসআই/বিআই/২২ অক্টোবর, ২০১৯

About বাগেরহাট ইনফো নিউজ