প্রচ্ছদ / খবর / বাগেরহাট / কচুয়া / অর্ধশত যাত্রী নিয়ে বাস পুকুরে, ১ জনের লাশ উদ্ধার

অর্ধশত যাত্রী নিয়ে বাস পুকুরে, ১ জনের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট ইনফো ডটকম

প্রায় অর্ধশত যাত্রী নিয়ে বাগেরহাটের কচুয়ায় বিআরটিসির একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পুকুরে পড়ে গেছে। দুর্ঘটনায় এক জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে পুলিশ।

রোববার (২৯ ডিসেম্বর) বিকেল পাঁচটার দিকে সাইনবোর্ড-মোরেলগঞ্জ-বগী আঞ্চলিক মহাসড়কের কচুয়া উপজেলার বিলকুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় নারী, শিশুসহ অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন।

খুলনা থেকে ছেড়ে আসা বিআরটিসির বাসটি বাগেরহাটের শরণখোলা উপজেলা সদরে যাচ্ছিল। বাসটি পানিতে পড়ে গেলে তাৎক্ষণিক স্থানীয় গ্রামবাসী ছুটে এসে পুকুরে নেমে বাসযাত্রীদের উদ্ধার তৎপরতা শুরু করে। তাদের সঙ্গে যোগ দেয় ফায়ার সার্ভিসও।

পুলিশ ও স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান নকিব ওহিদের সঙ্গে কথা বলে জানা যায়, ফায়ার সার্ভিস ও স্থানীয় গ্রামবাসী পুকুরে পড়ে যাওয়া বাসটির ভেতর থেকে অধিকাংশ যাত্রীকে উদ্ধারে সক্ষম হয়েছে।

আহত যাত্রীদের মধ্যে এক শিশুর অবস্থা বেশি গুরুতর। তাকে চিকিৎসার বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। তবে তাৎক্ষনিকভাবে হতাহত যাত্রীদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

কচুয়া থানা পুলিশের পরিদর্শক (ওসি তদন্ত) ইকবাল হোসেন সরদার বাগেরহাট ইনফো ডটকমকে জানান, বাসের একজন যাত্রী ওই বাসের নিচে চাপা পড়ে মারা গেছেন। ফায়ার সার্ভিস তাঁর মরদেহ উদ্ধার করেছে।

এজি/আইএইচ/বিআই/২৯ ডিসেম্বর, ২০১৯

About বাগেরহাট ইনফো নিউজ