বাগেরহাটে পৃথক অভিযানে গ্রেপ্তার ২০

Bagerhat-mapবাগেরহাটে পুলিশের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামি, নিয়মিত মামলার আসামি ও জুয়াড়িসহ ২০ জনকে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ।

শনিবার রাত থেকে রোববার ভোর পর্যন্ত বাগেরহাট পৌরসভাসহ সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

রোববার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে বাগেরহাট জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতদের মধ্যে সাজাপ্রাপ্তরা হলেন- বাগেরহাট পৌরসভার বাসাবাটি এলাকার প্রয়াত মানিক শেখের ছেলে ইউসুফ শেখ, সদর উপজেলার দেওয়ানবাটি এলাকার আব্দুর রাজ্জাক হাওলাদারের ছেলে হালিম হাওলাদার এবং গোবরদিয়া গ্রামের সালাম হাওলাদারের ছেলে সাগর হাওলাদার।

এদের মধ্যে ইউসুফ শেখ একটি হত্যা মামলায় আদালত সাড়ে ৩ বছরের সাজাপ্রাপ্ত। এছাড়া হালিম হাওলাদার এবং সাগর হাওলাদারকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আদালত এক বছরের সাজা দেয়। এরা দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন বলে পুলিশ জানায়।

গ্রেপ্তারকৃত বাকিদের মধ্যে ৭ জন জুয়াড়ি এবং ১০ জন নিয়মিত মামলার পলাতক আসামি।

জুযাড়িরা হলেন- দিপংকর সাহা, রেজাউল করিম, হাফিজুর রহমান, রুপ কুমার সাহা, সেলিম শেখ, জালাল শেখ ও তাপস রায়। এরা বাগেরহাট শহরের বিভিন্ন এলাকার বাসিন্দা।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আজম খান রোববার দুপুরে বাগেরহাট ইনফো ডটকমকে এ তথ্য নিশ্চিত করে জানান, বাগেরহাট মডেল থানা পুলিশের পৃথক দু’টি দল পৌরসভাসহ সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

জুযাড়িরদের কাছ থেকে নগদ ৫৫ হাজার টাকা ও বেশ কয়েক সেট তাস উদ্ধার করা হয়। এরা শহরের রেলরোডের একটি বাড়িতে জুয়া খেলছিল। এছাড়া বাকিরা নিয়মিত মামলার পলাতক আসামি বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

০৩ আগস্ট ২০১৪ :: অলীপ ঘটক, স্পেশার করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)