বিড়ালের মৃত্যু নিয়ে তোলপাড় !

Mongla-Bagerhatপরিবারের বারো সদেস্যর জন্য রান্নাকরা হচ্ছিলো ভাত। খেয়ে মহুর্তেই মৃত্যুর কোলে ঢলে পড়ে পোষা বিড়াল মিনি। আসলে রান্নকরা ভাতে ছিলো “বিষ”। আর ব্যাপারটা টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে।

জানা গেছে, মংলার মিঠাখালী ইউনিয়নের গোয়ালের মেঠ এলাকার আমেরিকা প্রবাসী বায়েজিদ শেখের পরিবার বিষ আতংকে ভুগছেন।

বায়েজিদ শেখ জানান, স্ত্রী দুই সন্তার নিয়ে আমেরিকা থেকে কিছুদিন আগে তিনি বাড়িতে বেড়াতে এসেছেন। আসার পর বিষ ক্রিয়ায় তার পুকুরের সব মাছ মরে গেছে। তবে ব্যাপারটা এখানেই থেমে গেলে হোত ।

তিনি আরো জানান, গত বুধবার সন্ধ্যায় পরিবারের ১২ সদস্যের ভাত রান্না করছিলেন তার মা।কিন্তু নির্ধারিত সময় শেষ হয়ে গেলেও চাউল ভাতে পরিণত হয়নি দেখে সকলের সন্দেহ হয় । সেখান থেকে পানিসহ চাউল উঠিয়ে পোষা বিড়াল মিনিকে খাওয়ানো পাঁচ মিনিট পর মিনি মারা যায়। এ ঘটনা চাউর হলে পুরো এলাকায় হৈ চৈ পরে যায়। দলে দলে এলাকাবাসী ছুটে আসে ।

মংলার মিঠাখালী ইউনিয়নের চেয়ারম্যান আজাহার গাজী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পরিববারটি দীর্ঘদিন পর আমেরিকা থেকে বেড়াতে এসেই বিপদের মুখে পড়েছেন। এখন তাদের মাঝে ভয়াবহ আতংক বিরাজ করছে।

এ ঘটনায় বায়েজিদ প্রতিবেশীদের সন্দেহ করে বলেন- কয়েক বছর আগে তারা বাবা আ. ছত্তার জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিবেশী দ্বারা খুন হন। এ ব্যাপারে দায়ের করা মামলার চার্জ গঠন হয়েছে সম্প্রতি ।

ওই খুনের আসামীরা এ ঘটনা ঘটাতে পারে বলে তিনি মন্তব্য করেছেন। এ ঘটনায় পর মংলা থানায় একটি সাধারণ ডাইরী করা হয়েছে।

এব্যাপারে মংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলায়েত হোসেন বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

১৫ আগস্ট ২০১৪ :: এমএম ফিরোজ, স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)