বাগেরহাটে জাতীয় শোক দিবস পালিত

Bagerhat-Pic-01(15-08-14)গভীর শোক অার শ্রদ্ধায় বাগেরহাটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০১৪ পালিত হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার সকালে জেলা প্রশাসকের আয়োজনে বাগেরহাট স্বাধীনতা উদ্যানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়।

জেলা প্রশাসকসহ সরকারি বেসরকারি সকল প্রতিষ্ঠান পক্ষ থেকে এসময় ফুল দিয়ে শ্রদ্ধা জানান হয় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি।

পরে শহরে একটি বিশাল শোক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে স্বাধীনতা উদ্যানে গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে জেলা প্রশাসক মু. শুকুর আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বাগেরহাটের-২ আসনের সংসদ সদস্য মীর শওকাত আলী বাদশা, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডাঃ মোজাম্মেল হোসেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি হ্যাপি বড়াল, বাগেরহাটের পুলিশ সুপার নিজামুল হক মোল্যা, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক তারিক নাজমুল হাসান প্রমুখ।

এদিকে, শুক্রবার ভোর থেকে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, শোক র‌্যালি, জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা, শিক্ষার্থীদের কবিতাপাঠ ও চিত্রাংকন প্রতিযোগিতা, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, বিশেষ দোয়া-মোনাজাত, কাঙ্গালী ভোজসহ অন্যান্য অনুষ্ঠানের আয়োজন করে আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মরা।

১৫ আগস্ট ২০১৪ :: স্টাফ করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এসআই হকনিউজরুম এডিটর/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)