বাগেরহাটে বাস দূর্ঘটনায় নিহত ২, আহত ১৬

Road-Accdentবাগেরহাটে নিয়ন্ত্রণ হারানো যাত্রীবাহী বাসের ধাক্কায় দু’জন নিহত এবং ১৬ জন আহত হয়েছেন।

বুধবার (১২ নভেম্বর) দুপুরে বাগেরহাট-পিরোজপুর সড়কের বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার দাসখালী দারুল উলুম মাদ্রাসার সামনে এ দূর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- অজ্ঞাতপরিচয় ভ্যান চালক (৪৩) ও ভ্যানের এক যাত্রী (৬০)। তাদের মধ্যে ভ্যানের ওই যাত্রী ঘটনাস্থলেই মারা যান। পরে, দুপুর ২ টার দিকে পিরোজপুর জেনারেল হাসপাতালে ভ্যানচালকের মৃত্যু হয়।

পুলিশ ঘটনা স্থলে নিহত অজ্ঞাত এক ভান যাত্রীর লাশ উদ্ধার করেছে। তবে আহত বা নিহতাদের নাম পরিচয় পুলিশ নিশ্চিত করতে পারেনি।

বাগেরহাটের মহিষপুরা পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মিজানুর রহমান ঘটনাস্থল থেকে বাগেরহাট ইনফো ডটকমকে বলেন, বুধবার দুপুর দেড়টার দিকে বাগেরহাট থেকে পিরোজপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌছালে সামনে একটি চাকা প্যাংচার হয়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে তার সামনে থাকা একটি যাত্রীবাহী ভ্যানকে ধাক্কা দেয়।

এতে ওই ভ্যানের চালক ও যাত্রী রাস্তার উপর পড়ে গেলে যাত্রী মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলে মারা যান (৬০)। আহতদের পিরোজপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ভ্যান যাত্রীর নাম পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

পিরোজপুর জেনারেল হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ননী গোপাল রায় মুঠোফোনে বাগেরহাট ইনফো ডটকমকে জানান, বাগেরহাটের দূর্ঘটনায় আহত ১৬ যাত্রী সেখানে চিকিৎসা নিয়েছেন। এদের মধ্যে এক ব্যক্তির হসপাতালে আনার পথে মৃত্য হয়। তবে তিনি ভ্যান চালক কি না তা নিশ্চিত করে যানাতে পারেনি।

আহতদের মধ্যে ৯ জনকে পিরোজপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আসঙ্কা জনক হওয়ায় ৪ যাত্রীকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

১২ নভেম্বর ২০১৪ :: স্পেশাল করেসপন্ডেন্ট,
বাগেরহাট ইনফো ডটকম।।
এজি/এস/আই হক-এনআরএ/বিআই
ইনফো ডেস্কWriter: ইনফো ডেস্ক (1855 Posts)